‘হিরোর’ প্রশংসা পেয়ে পুলকিত তিয়াগি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৯

শেষ ওভারে পাঞ্জাব কিংসের প্রয়োজন ছিলো ৪ রান। প্রথম ৩ ওভারে ২৮ রান দেওয়া কার্তিক তিয়াগির হাতে বল তুলে দিলেন রাজস্থান র‌য়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন। মান রাখলেন অধিনায়কের। শেষ ওভারে ১ রান দিয়ে কার্তিক তুলে নিলেন দুই মারকুটে ব্যাটারের উইকেট। দলকে এনে দিলেন রোমাঞ্চকর ২ রানের জয়।

নাটকীয়তায় ভরপুর কার্তিকের শেষ ওভারের প্রশংসায় মেতেছে তার দল সহ ক্রিকেট বোদ্ধা-সমর্থকরা। তার এমন ঠান্ডা মাথার বোলিংয়ে মুগ্ধ হয়েছেন ভারতের অন্যতম সেরা পেসার জাসপ্রিত বুমরাহও। এক টুইটে ভেসেছেন কার্তিক তিয়াগির শেষ ওভারের প্রশংসায়।

বুমরাহ তার টুইটারে কার্তিক তিয়াগিকে ট্যাগ করে লেখেন, ‘কি দারুণ একটা ওভার। এমন চাপের মধ্যে ঠান্ডা মাথা বজায় রেখে কাজটি সম্পন্ন করাটা দুর্দান্ত ব্যাপার। এটা দেখে আমি মুগ্ধ।’

ক্রিকেটে নিজের নায়কের কাছ থেকে এমন প্রশাংসা শুনে বেজায় খুশি রাজস্থান রয়্যালসের পেসার। ভালো লাগাটার প্রকাশ করতে বুমরাহর পোস্টকে রিটুইট করেছেন তিয়াগি। তিনি খুশির ইমোজি ব্যবহার করে ক্যাপশনে লেখেন, ‘আমার ‘হিরোর’ থেকে প্রশংসা পেয়ে খুব ভালো লাগছে।’

গতকাল রাতে কার্তিক তিয়াগি শেষ ওভারে ৪ রান ডিফেন্ড করে দেন। ক্রিজে তখন ছিলেন ফিন অ্যালেন, মার্করামের মতো বাঘাবাঘা ব্যাটসম্যান। তবে চাপের মুহূর্তে ঠান্ডা মাথায় তার বোলিং নৈপুণ্যে জয় এনে দেন রাজস্থান র‌য়্যালসকে। তাতেই মুগ্ধ হয়ে উল্লেখ করে একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে দেখা যায়, রয়াল অব দ্য ম্যাচ হিসেবে দেখানো হয় কার্তিক তিয়াগিকে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :