নতুন বিজ্ঞাপনে অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৬:১১

‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। দর্শককে উপহার দিয়েছেন ব্যবসাসফল অনেক সিনেমা। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন এই নায়িকা।

রাজধানীর হাতিরঝিলে পিয়াংকা শুটিং স্পটে ওয়ালমার্ট ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিকস-এর বিজ্ঞাপনের কাজ করছেন অপু বিশ্বাস। এটি নির্মাণ করছেন হেদায়েত উল্লাহ তুর্কী। অপু বিশ্বাস ছাড়া এতে আরও মডেল হয়েছেন হেদায়েত উল্লাহ তুর্কী, রফিক মিন্টু, এরশাদ মন্ডল।

অপু বিশ্বাস ওয়ালমার্টের শুভেচ্ছাদূত। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দেওয়ার জন্য এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি। সুলভ মূল্যে এ প্রতিষ্ঠানের পণ্য কেনা যাবে। আমি পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যর সুনাম ছড়িয়ে পড়ুক। আমার শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় এটা যেন সামনে নিয়ে যেতে পারি সবাই দোয়া করবেন।’

হেদায়েত উল্লাহ তুর্কী নাটক নির্মাণ ও অভিনয় করলেও এবারই প্রথমবার বিজ্ঞাপন নির্মাণ করছেন। তার সহযোগী নির্মাতা হিসেবে কাজ করছেন পরিচালক স্বপন বিশ্বাস।

হেদায়েত উল্লাহ তুর্কীর বলেন, ‘ওয়ালমার্ট ইলেক্ট্রিক অ্যান্ড ইলেকট্রনিকস-এর জন্য অনেকগুলো বিজ্ঞাপন নির্মাণ করবেন, যাতে এর সকল পণ্য সারা বিশ্বে সুনামের সাথে পরিচিত হয়।’

সম্প্রতি অপু বিশ্বাস ‘ঈষা খা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমার নায়ক বাপ্পি চৌধুরী।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :