চাঁদা না দেয়ায় ডিসলাইনের তার কাটে দেয়ার অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩২

গাজীপুরের কালিয়াকৈরে মাসিক চাঁদা না দেয়ায় ডিসলাইনের তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ডিসলাইনের ব্যবসায়ী রেখা আক্তার বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন- কালিয়াকৈর পৌরসভার লালটেকি গ্রামের রাকিব হোসেন রকি (৩৩), কালিয়াকৈর মাদ্রাসাপাড়া এলাকার রফিক (৩৪) এবং রকিবের দোকানের কর্মচারী সুমন (২৮)

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কালিয়াকৈর মাদ্রাসাপাড়া এলাকার রেখা আক্তারের স্বামী মোয়াজ্জেম হোসেন দীর্ঘদিন ধরে রেখা ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা পরিচালনা করছেন। তবে অভিযুক্ত রকি ও তার সহযোগীরা বিভিন্ন সময় ডিসলাইনম্যানদের হুমকি দিয়ে টাকা দাবি করতেন। রকিকে চাঁদা না দেওয়ায় ১৫ সেপ্টেম্বর মধ্যরাতে পৌরসভার লালটেকি তিন রাস্তার মোড়ে হতে দেড় কিলোমিটার ডিস ক্যাবলের তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করে লক্ষাধিক টাকার মূল্যের মালামাল লুট করে নিয়ে যায়। পরে ওই ডিস ব্যবসায়ী মোয়াজ্জেম হোসেন প্রতিবাদ করলে তাকে মারধরসহ খুন করার হুমকি দেয় রাকিব হোসেন রকি ও তার সহযোগীরা। এ ঘটনার পরপরই রেখা আক্তার বুধবার সকালে বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

রেখা আক্তার জানান, বর্তমানে আমার স্যাটেলাইট সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। ক্যাবললাইন সংযোগ দিতে গেলে আমার স্বামীকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে। ওই এলাকার বিভিন্ন গ্রাহকরা লাইনসংযোগ দেওয়ার জন্য আমাকে চাপ প্রয়োগ করছে তবে চিহ্নিত চাঁদাবাজ রকি, রফিক ও রকির দোকানের কর্মচারী সুমনের ভয়ে ওইএলাকায় প্রবেশ করতে পারছি না।

কালিয়াকৈর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আজিম খান বলেন, এ ঘটনায় রেখা আক্তার নামে এক ব্যক্তি অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টির সঠিক তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :