৪৮ ঘণ্টার ব্যবধানে চুয়াডাঙ্গায় সব থানার ওসি বদলি

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ২০:০৯ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৫

৪৮ ঘন্টার ব্যবধানে একসঙ্গে চুয়াডাঙ্গা জেলার ৫টি থানায় অফিসার ইনচার্জদের (ওসি) বদলি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

জেলার চার উপজেলার ৫টি থানায় পাঁচজন ওসিকে বদলি ও সংযুক্ত করা হয়েছে। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নিয়েছেন মোহাম্মদ মহসীন। এর আগে তিনি চট্টগ্রাম রেঞ্জের ডাবলমুরিং থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। বুধবার তিনি চুয়াডাঙ্গা সদর থানার দায়িত্বভার গ্রহণ করেছেন।

চুয়াডাঙ্গা সদর থানার সাবেক ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বর্তমানে জেলা পুলিশে রয়েছেন।

দামুড়হুদা থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নিয়েছেন ফেরদৌস ওয়াহিদ। তিনি জীবননগর থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

দর্শনা থানায় ওসি হিসেবে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) লুৎফুল কবীরকে দায়িত্ব দেয়া হয়েছে। দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমানকে জেলা গোয়েন্দা শাখায় সংযুক্ত করা হয়েছে।

জীববনগর থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নিয়েছেন আব্দুল খালেক। জেলার দামুড়হুদা থানার ওসি ছিলেন তিনি।

আলমডাঙ্গা থানায় সাইফুল ইসলাম অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পেয়েছেন। তিনি জেলার জীবননগর থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীরকে জেলা বিশেষ শাখায় সংযুক্ত করা হয়েছে।

পাঁচজন ওসির ভেতরে চুয়াডাঙ্গা সদর থানা ছাড়া বাকি আর চার থানার চারজন অফিসার ইনচার্জ (ওসি) আগে থেকেই জেলায় কর্মরত ছিলেন।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, পুলিশের চাকরিতে বদলি হওয়াটা স্বাভাবিক বিষয়। একসাথে জেলা পাঁচ থানার বদলি এটি নিয়মিত বদলির একটি অংশ বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :