স্বর্ণালঙ্কারের জন্য খুন হন অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০২১, ২০:২৬

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস

রাজশাহীতে নিজ বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে সাবেক প্রধান শিক্ষককে হত্যার ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওই ব্যক্তির নাম মিলন শেখ (৪০)। ওই স্কুলশিক্ষককের স্বর্ণালঙ্কার নেয়ার জন্য হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

নিহত স্কুলশিক্ষকের নাম মায়া রাণী ঘোষ (৬৮)।

গ্রেপ্তার মিলনের বাড়ি নগরীর ফুদকিপাড়া এলাকায়। তার বাবার নাম কালু শেখ। মঙ্গলবার  রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার সকালে নগরীর কুমারপাড়া ঘোষপাড়া মহল্লার নিজ বাড়িতে শ্বাসরোধ করে মায়া রাণী ঘোষকে হত্যা করা হয়। স্বামী-সন্তানহীন মায়া টিনশেডের নিজের বাড়িতে একাই থাকতেন। তিনি নগরীর মন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ২০১০ সালে তিনি চাকরি থেকে অবসর নেন।

বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, মায়া রাণীকে হত্যা করে তার গলার চেইন, হাতের বালা ও কানের দুল নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন মিলন। এ জন্য কয়েকদিন থেকেই তিনি বাড়ি ভাড়া নেওয়ার নাম করে মায়ার বাড়ি যান। মঙ্গলবারও তিনি মায়ার বাড়ি যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে মিলন তাকে শ্বাসরোধে হত্যা করে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যান।

ওসি জানান, ঘটনার পর থেকেই এর সঙ্গে জড়িত ব্যক্তিকে খুঁজতে কাজ করছিল পুলিশ। মঙ্গলবার রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বাড়ি থেকে সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

এ ছাড়া একটি মার্কেটের ছাদে তার দেখানো জায়গা থেকে মায়া রাণীর মোবাইল ফোন ও সিমকার্ড উদ্ধার করা হয়। মিলনকে মায়া রাণী হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)