আইনমন্ত্রী আখাউড়ায় যাচ্ছেন বৃহস্পতিবার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৯

করোনার সংক্রমণ কিছুটা কমে আসায় প্রায় ছয় মাস পর নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসছেন আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে তার আখাউড়ায় আসার কথায় রয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়ায়-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য।

মন্ত্রীর আগমন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সকালে উপজেলা পরিষদ মাঠে জনসভার আয়োজন করা হয়েছে। এসময় তিনি প্রায় ৫০ কোটি টাকার বেশকিছু উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন। এরমধ্যে ১৬টি উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্তর ও ২২টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করবেন।

এদিকে আইনমন্ত্রী আনিসুল হকের আগমনকে কেন্দ্র করে আখাউড়াজুড়ে সাজসাজ রব বিরাজ করছে। শহরের প্রধান সড়কে নির্মাণ করা হয়েছে বেশকিছু সুদৃশ্য তোরণ। মন্ত্রীকে স্বাগত জানিয়ে আখাউড়া থেকে কসবা পর্যন্ত সড়কে গাছে ও খুঁটিতে টানানো হয়েছে ব্যানার, ফেস্টুন। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। উপজেলা পরিষদ মাঠে জনসভার জন্য বিশাল প্যান্ডেল করা হয়েছে।

আখাউড়া যুলীগের আহ্বায়ক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল জানান, আইনমন্ত্রী আনিসুল হক আখাউড়া উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবন, ১৯ কোটি টাকা ব্যয়ে একটি সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপনসহ ১৬টি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ২১টি শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন, ১৪টি সড়ক উন্নয়ন ও হাসপাতালের পুরনো ভবন মেরামত কাজের উদ্বোধন করবেন।

তাছাড়া আখাউড়ায় পৌরসভার ১২০ কোটি টাকা ব্যয়ে একটি পানি সরবরাহ প্রকল্প বাস্তবায়নের জন্য ৫৪ লক্ষ টাকা মূল্যে ৪০ শতক ভূমি পৌরসভাকে দান করবেন।

(ডাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :