মায়োর্কার জালে রিয়ালের ছয় গোল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫

লা লিগায় মায়োর্কাকে রীতিমত ছেলেখেলা করলো রিয়াল মাদ্রিদ। মার্কো অ্যাসেনসিও এর হ্যাট্রিকে তাদেরকে ছয় গোলে-১ গোলে হারিয়েছে রিয়াল। ম্যাচে এক গোল করে রিয়ালের রেকর্ডে নাম ওঠান ফরাসি তারকা ফুটবলার করিম বেনজেমা। ক্লাবের হয়ে তিনি করেছেন ২০০ গোল।

এই ম্যাচে জিতে স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে রিয়াল। ঘরের মাঠে তৃতীয় মিনিটে এগিয়ে যায় রিয়াল। বেনজেমার গোল যেন এদিন দারুণ কিছুর আভাস দিচ্ছিল।

রিয়ালের আক্রমণের চাপটা সামলে একটু একটু করে যখন ঘুরে দাঁড়াচ্ছিল মায়োর্কা। ঠিক তখনই তাদের হতাশায় ডুবিয়ে ২৪ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন মার্কো আসেনসিও। পরের মিনিটেই অবশ্য এক গোল শোধ দেয় মায়োর্কা। ২৯ মিনিটে আবার ব্যবধান বাড়ান আসেনসিও। ৩-১ স্কোর লাইন নিয়ে বিরতিতে যায় দু'দল।

দ্বিতীয়ার্ধের শুরুতে বল জালে পাঠান বেনজেমা। তবে ভিএআরের সাহায্য নিয়ে গোল দেননি রেফারি। ৫৫ মিনিটে বল জালে পাঠিয়ে হ্যাটট্রিক করেন অ্যাসেনসিও। আর ৭৮ মিনিটে রিয়ালের হয়ে ইতিহাস গড়েন বেনজেমা। রিয়াল মাদ্রিদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে দুইশতম গোলটি করেন এই স্ট্রাইকার। ম্যাচের শেষদিকে আর এক গোল করে প্রতিপক্ষকে লজ্জায় ডোবান ইসকো।

ম্যাচ শেষে সাংবাদিকদের কোচ আনচেলত্তি জানালেন, জয়ের জন্য দলের এই তাড়না মনে ধরেছে তার। তিনি বলেন, 'ভালো বা খারাপ খেললেও আমার দল লড়াই করে। আমাদের মানের জন্য তাদেরকে হারাইনি, হারাতে পেরেছি অদম্য উদ্দীপনার জন্য। এটা শেষ পর্যন্ত আমরা ধরে রাখব।'

পয়েন্ট টেবিলের চূড়ায় উঠলেও পুরোপুরি তৃপ্তি পাচ্ছেন না আনচেলত্তি। তার কথায়, 'আমাদের দল বেশ তরুণ। আমি প্রথম ব্যক্তি হিসেবে স্বীকার করব যে, আমরা এই মুহূর্তে দর্শনীয় ফুটবল খেলছি না। প্রথমার্ধে আমরা ভালো খেলিনি, বিরতির পর আমরা ভালো আক্রমণ করেছি। তবে আমরা বেশ নিচে নেমে গিয়েছিলাম এবং বেশি রক্ষণাত্মক হয়ে গেলে সহজেই গোল হজম করতে হয়।'

ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/একে

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :