মাইক্রোবাসের এয়ারফিল্টার বিস্ফোরণ, চার পুলিশ সদস্য আহত

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৪ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৮

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালী জেলা কারাগার থেকে আসামি নিয়ে লক্ষ্মীপুর কারাগারে যাওয়ার পথে চলন্ত মাইক্রোবাসের এয়ারফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মাইক্রোবাসে থাকা চার পুলিশ সদস্য আহত হন। তাদের মধ্যে দুজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের কেন্দুরবাগ মিম ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকার, কনস্টেবল বেসান্তর, রাকেশ দেবনাথ ও আনাস মিগেল।

পুলিশ জানায়, সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে পুলিশ উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকারের দায়িত্বে চার আসামি নিয়ে মাইক্রোবাসযোগে লক্ষ্মীপুর যাচ্ছিল পাঁচ সদস্য বিশিষ্ট পুলিশের একটি দল। পথে বেগমগঞ্জের কেন্দুরবাগে পৌঁছলে সড়কের পাশে থাকা মিম ফিলিং স্টেশন থেকে গাড়িতে গ্যাস নেওয়া হয়। গ্যাস নেওয়ার পরিআবার তারা লক্ষ্মীপুরের উদ্দেশ্যে যাত্রা করে স্টেশনের সামনে গেলে তাদের বহনকারী মাইক্রোবাসটির এয়ারফিল্টার বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়। পরে দ্রুত স্থানীয় মিম ফিলিং স্টেশনের অগ্নিনির্বাপক গ্যাস সিল্ডিয়ারের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। তাদের মধ্যে রাকেশ ও বেসান্তরকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার শহীদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে- মাইক্রোবাসের ইঞ্জিন জটিলতা থেকে এয়ারফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আসামিদের ভিন্ন গাড়িতে লক্ষ্মীপুর পাঠানো হচ্ছে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএ)