চাটমোহরে পিকআপ চাপায় ব্যবসায়ী নিহত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫০

পাবনার চাটমোহরে নিয়ন্ত্রণ হারানো পিকআপের নিচে চাপা পড়ে হারেজ আলী (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো দুজন।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চাটমোহর-টেবুনিয়া সড়কের কান খোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হারেজ আলী পাবনা পৌর সদরের উত্তর শালগাড়িয়া সরদারপাড়া মহল্লার মৃত বাবর আলীর ছেলে। তিনি নার্সারির ব্যবসা করতেন।

আহত দুজন হলেন- একই এলাকার তাইজল হোসেন (৫২) ও আনিছুর রহমান আনিছ (৩৩)।

জানা গেছে, বগুড়া থেকে গাছের চারা কিনে চাটমোহর হয়ে পাবনার উদ্দেশ্যে যাচ্ছিলেন হারেজ আলী ও তার দুই সহযোগী। পিকআপের উপরে বসে ছিলেন তারা। পিকআপটি কান খোলা এলাকায় পৌঁছামাত্র চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে পিকআপের নিচে চাপা পড়ে মাথায় ও মুখ ও শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান হারেজ আলী। আর এ ঘটনায় আহত হন দুজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে পাশের আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় আহত দুজনকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার পরই স্থানীয়রা পিকআপ চালক ও হেলপারকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়ার পর পিকআপসহ পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, মৃতের পরিবারের অভিযোগ না থাকায় হারেজ আলী নামের ওই ব্যক্তির লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে দেয়া হয়েছে। চালক ও হেলপারকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। আহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :