ছিনতাইকারীদের চিনে ফেলায় চাপাতি দিয়ে হামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৯

রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় ছিনতাইয়ের সময় চক্রের সদস্যদের চিনে ফেলায় চাপাতি দিয়ে হামলার ঘটনা ঘটেছে। হামলার দুইজন আহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত পৌনে এগারটার দিকে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- শিপন ও সিজু মিয়া। পায়ের রগ কেটে যাওয়ায় সিজুকে রাজধানীর শেরে বাংলা নগরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শিপন বলেন, তিনি অনলাইনে খাবার ডেলিভারির কাজ করেন। রাতে কাজ শেষে বাসায় ফেরার পথে মোহাম্মদপুর থানার নবদয় হাউজিং এলাকার খালপাড় এলাকায় একটি অটোরিকশায় থাকা কয়েকজন তার পথরোধ করেন। ছিনতাইকারীরা তার সাইকেল ও সঙ্গে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। শিপন ছিনকতাইকারীদের চিনে ফেলেন। দুর্বৃত্তদের হাত থেকে বাঁচতে চিৎকার দেন শিপন। তার চিৎকারে স্থানীয় কয়েকজন এগিয়ে আসায় ছিনতাইকারীরা একটু সরে যায়। তখন তিনি দ্রুত সাইকেল চালিয়ে ঢাকা উদ্যানে বাসার কাছাকাছি চলে যান। ঢাকা উদ্যানের ৩ নম্বর রোডে আসার পরপরই ছিনতাইকারীরা অটোরিকশা নিয়ে শিপনের ওপর ফের হামলা চালন। প্রতিবাদ করতে গেলে অস্ত্র নিয়ে তার বাসায় হামলার চেষ্টা করেন। অল্পের জন্য হামলা থেকে বেঁচে যান তিনি। তখন তার এক প্রতিবেশি বাসার সামনে দাঁড়িয়ে তার বোনের সঙ্গে কথা বলছিলেন। ওই সময় দুর্বৃত্তরা তার পায়েও চাপাতি দিয়ে কোপ দেয়।

আহত সিজু মিয়ার বোন মমতাজ বলেন, ‘যারা আমার ভাইয়ের পায়ে কোপ দিয়েছে তারাই আবার তাকে হাসপাতালে নিয়ে গেছে। আমার ভাই তো তাদের চিনেও না। কোনো দোষও করে নাই।’

স্থানীয়রা জানান, ‘যারা হামলা করেছে তাদের মধ্যে একজনের নাম মাহিন। সে এলাকায় মাদকাসক্ত হিসেবে পরিচিত। রাতের বেলা মোহাম্মদপুরের বেড়িবাঁধ এলাকায় মাহিনের নেতৃত্বে একদল কিশোর ছিনতাই করে বেড়ায়।

ঘটনার পরপরই মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক রশিদ ঘটনাস্থলে পরির্দশন করেন। তিনি ভুক্তভোগীদের সঙ্গে কথা বলেন। ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন।

ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :