গৃহবধূকে ‘দলবেঁধে ধর্ষণের’ অভিযোগে গ্রেপ্তার ৪

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৭ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:০২

হবিগঞ্জের মাধবপুরে এক গৃহবধূকে দলবেঁধে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- পৌরসভার ১নং ওয়ার্ডের পূর্ব মাধবপুরের বাদশা পাঠান, জীবন মিয়া, কাটিহারা গ্রামের লাকী আক্তার ও বিজয়নগর উপজেলার এক্তিয়ারপুর গ্রামের আতিক মিয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (মাধবপুর-চুনারুঘাট সার্কেল) মহসীন আল মুরাদ। পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মাধবপুরের বাঘাসুরা গ্রামের বিদেশফেরত এক বিবাহিত নারীর সঙ্গে বিজয়নগরের এক্তিয়ারপুর গ্রামের আতিক মিয়া নামে এক ব্যক্তির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার দুপুরে নারীর সাথে দেখা করার জন্য মাধবপুরে নিয়ে আসে এবং পরে ওই নারীকে বিয়ের আশ্বাসে দেয় আতিক। এরপর তারা একান্ত সময় কাঠানোর জন্য মাধবপুর পৌর শহরের কাটিহারা গ্রামে লাকী আক্তারের বাসায় ৬০০ টাকা ভাড়া দিয়ে একটি কক্ষে উঠে। পরে ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে কথিত প্রেমিক আতিক। পরে তাদের উভয়কে আপত্তির অবস্থায় দেখতে পায় বাদশা পাঠান ও জীবন মিয়া। পরে ওই নারীকে ভয় দেখিয়ে তারাও ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম বিষয়টি থানায় জানালে পুলিশ রাতেই বাড়ির মালিক লাকী আক্তারসহ চারজনকে গ্রেপ্তার করে ও একজন পলাতক রয়েছে। এ ঘটনায় রাতেই ভিকটিম বাদী হয়ে থানায় মামলা করেন।

ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় পুলিশ নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার সকালে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। গ্রেপ্তারদের আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :