স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চুরি করে পালানোর সময় দুর্ঘটনা

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৯:২১

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সরকারি গাড়ি দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেছে। গাড়িটি চুরি করে পালানোর সময় এ দুর্ঘটনা ঘটে। হাসপাতালের ভেতর থেকে বুধবার দিবাগত রাত আড়াইইটার দিকে গাড়িটি চুরি হয়।

এলাকাবাসী জানান, চুরি করে গাড়িটি নিয়ে রাতে পালিয়ে যাওয়ার সময় চোর বালিগাও বাজারের একটি দোকানে গাড়িটি তুলে দেয়। পরে দ্রুত সরিয়ে সটকে পড়ার সময় পুনরায় গাড়িটি সড়কের পাশে জমিতে গিয়ে পড়ে। এতে গাড়িটি দুমড়ে মুছড়ে যায়। পরে চোর সেখানে সেখানেই গাড়ি রেখে পালিয়ে যায়।

রাতে গাড়ি রাখার জায়গা খালি দেখে হাসপাতালের নাইটগার্ড আব্দুর রাজ্জাক চিৎকার শুরু করেন। গাড়িচালক আবিদ বিষয়টি রাতেই থানায় জানান। পরে খোঁজ করে বাঘবেড় ইউনিয়নে দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে গাড়িটির সন্ধান মেলে।

অভিযোগ রয়েছে, গাড়িটি হাসপাতাল ক্যাম্পাসের গ্যারেজে রাখার কথা থাকলেও বাইরে রাখা ছিল। এ বিষয়ে গাড়িচালক আবিদ জানান, অলসতার কারণে গতরাতে গাড়িটি গ্যারেজে রাখা হয়নি। পরে স্থানীয় এক যুবক তার কক্ষ থেকে চাবি চুরি করে গাড়িটি নিয়ে যায়।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসান শাহিন জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ধোবাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জালাল উদ্দিন বলেন, চোরকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। পাশাপাশি ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/কেএম)