চাঁদপুরে মহিলা কলেজের তিন শিক্ষার্থীর করোনা শনাক্ত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২১, ২২:৫৪

চাঁদপুরে তিন কলেজ শিক্ষার্থীর শরীরে করোনা শনাক্তের খবর পাওয়া গেছে। এ তথ্য নিশ্চিত করেছেন ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম। বর্তমানে তারা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের পরিবার চিকিৎসার বিষয়টি নিশ্চিত করেছে। তবে তারা সুস্থ আছে।

বুধবার থেকে কলেজটির শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। বৃহস্পতিবার কলেজে শিক্ষার্থীর সংখ্যা ছিল আগের তুলনা অনেক কম। এ ঘটনায় শিক্ষার্থীর অভিভাবকরা মারাত্মক আতঙ্ক ও উৎকন্ঠার মধ্যে সময় পার করছেন।

চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলার হাসিমপুরের ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের ৫০ শিক্ষার্থীর নমুনা সংগ্রহ করা হয় গত ২০ সেপ্টেম্বর। বুধবার (২২ সেপ্টেম্বর) তিনজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তিন শিক্ষার্থীর করোনা শনাক্তের রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গেই তাদের অভিভাবকদের কলেজে ডেকে এনে করোনা শনাক্ত হওয়ার বিষয়টি জানানো হয়। করোনা শনাক্ত হওয়ার পর থেকে তিন শিক্ষার্থী হোম আইসোলেশনে রয়েছে।

অধ্যক্ষ বলেন, কলেজের ছাত্রীনিবাসে থাকতে ইচ্ছুক ৫০ জন শিক্ষার্থীর করোনা পরীক্ষা করা হয়েছে। ৪৭ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে এবং তিন শিক্ষার্থীর রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। এতে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই। প্রতিদিন শিক্ষার্থীদের তাপমাত্রা মেপে কলেজে প্রবেশ করানো হয়। শতভাগ স্বাস্থ্যবিধি মেনে ক্লাস পরিচালনা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :