পান মসলার বিজ্ঞাপনে সমালোচিত অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:২৭

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন কোনো বিজ্ঞাপন করবেন, তার প্রভাবে সমাজে পড়বে, সেটাই স্বাভাবিক নয় কি? তাইতো পান মসলার বিজ্ঞাপনে বিগ বি-র মুখ দেখানো নিয়ে নিয়ে কম সমালোচনা হয়নি।

এ বিতর্ক বহুদিনের। সোশ্যাল মিডিয়াতেও বিষয়টি নিয়ে ট্রোলিং মুখে পড়তে হয়েছে অমিতাভ বচ্চনকে। অবশেষে এ নিয়ে সাফাই দিলেন বিগ বি।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অমিতাভ বচ্চন সম্প্রতি তার ফেসবুকে লিখেছেন, 'আমি ঘড়ি কিনে হাতে বাঁধলাম, সময় আমার পেছনে পড়ে গেল।' তার এই পোস্টের নিচে এক নেটিজেন লেখেন, 'ধন্যবাদ স্যার, শুধু একটা কথা জিজ্ঞেস করার ছিল, আপনাকেও পান মসলার বিজ্ঞাপন দিতে হল, তাহলে আপনার সঙ্গে এই গুপিদের মধ্যে পার্থক্য কী?'

লাগাতার এই সমালোচনার মুখে, টুইটারে অমিতাভ বচ্চন লেখেন, 'আমি ক্ষমা চাচ্ছি। যদি কেউ কোনো ব্যবসায় উন্নতি করে, তাহলে কেউ যেন এটা না মনে করেন যে আমরা কেন তার সঙ্গে যুক্ত হচ্ছি! হ্যাঁ, সেখানে যদি কোনো ব্যবসা হয়, তাহলে তার মধ্যে আমাদেরও ব্যবসার কথা ভাবতে হবে। এখন আপনার মনে হচ্ছে, এই কাজটি আমার করা উচিত ছিল না, কিন্তু এটি করে আমিও টাকা পাই। অনেক মানুষ যারা এই শিল্পে কাজ করছে, যারা কর্মচারী, তারাও কাজ পায় এবং টাকাও পায়। আমি আপনাকে সম্মানের সাথে শুভেচ্ছা জানাচ্ছি।'

তবে শুধু বিগ বি কেন, এর আগে অজয় দেবগনকে পান মসলার বিজ্ঞাপনে দেখা গেছে। এছাড়া শাহরুখ খান, সালমান খান, রণবীর সিং-এর বেশকিছু বিজ্ঞাপন নিয়ে বিতর্ক হয়েছে।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :