গভীর সমুদ্র থেকে ৪ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৬ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৩

কক্সবাজার গভীর সমুদ্র এলাকার মহেশখালী চ্যানেলে অভিযান চালিয়ে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাবের একটি দল। বৃহস্পতিবাবার দিবাগত রাতে কক্সবাজার র‌্যাব-১৫ এর একটি দল এই অভিযান চালঅয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, সাগরপথে ফিশিং ট্রলার করে মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে গভীর সাগরের কক্সবাজার-মহেশখালী চ্যানেলে অভিযানে যায় একটি দল। এসময় একটি মাছ শিকারী সন্দেহভাজন ট্রলার নিয়ন্ত্রণে নিয়ে ট্রলারে থাকা পটিয়ার গোবিন্দের খিলের মৃত রফিক আহমদের পুত্র রশিদ উল্লাহ (৪২), কর্ণফুলি লক্ষ্যাচরের মৃত কালা মিয়ার পুত্র আমানত করিম (৩৮), কক্সবাজারের ঈদগাও পূর্ব বোয়ালখালীর মৃত ছালেহ আহমদের পুত্র নাসির উদ্দিন (৩৬), ঈদগাও ভিলেজার পাড়ার জহির আলমের পুত্র মোঃ সাইফুল ইসলাম (২০) এবং টেকনাফ শাহপরীর দ্বীপ উত্তর পাড়ার মৃত মুসলিম মিয়ার পুত্র মোঃ ছৈয়দুর রহমানকে আটক করে জিজ্ঞাসাবাদ চালায়। পরে তাদের স্বীকারোক্তিতে ফিশিং ট্রলারে অভিনব কায়দায় লুকানো ৪ লাখ ৩০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় । পরে ফিশিং ট্রলারটিও জব্দ করা হয়।

সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা-ফিশিং ট্রলার ও ধৃতদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪সেসেপ্টম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :