প্রতিবন্ধী ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৩

বগুড়ার নন্দীগ্রামে মানসিক প্রতিবন্ধী যুবকের লাঠির আঘাতে আজমি আরা (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর মানসিক প্রতিবন্ধী মোকছেদ আলীকে তার বাড়িতেই শিকলে বেঁধে রাখা হয়েছে। প্রতিবন্ধী যুবক ও নিহত নারী দুজন সম্পর্কে ভাই-বোন। তারা বীরপলি গ্রামের মৃত কোরবান আলীর সন্তান। আজমি আরা একই গ্রামের সুমন মিয়ার স্ত্রী।

এলাকাবাসী জানান, মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী হওয়ায় গত ৫ বছর ধরে একই গ্রামে তার বড় বোনের বাড়িতে তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়। শুক্রবার তাকে গোসল করানোর জন্য বড় বোন আজমি আরা কিছু সময়ের জন্য শিকল খুলে দিয়ে সংসারের কাজ করছিলেন। মোকছেদ আলী এই সুযোগে একটি মোটা লাঠি নিয়ে বড় বোনের মাথায় আঘাত করেন। এতে আজমি আরা গুরুতর আহত হয়।

আজমিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তিনি মারা যান। এ ঘটনার পর মোকছেদ আলীকে আবারও ওই বাড়িতেই শিকল দিয়ে বেঁধে রাখা হয়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ নাই। এছাড়াও মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী হওয়ায় তাকে আটক করা হয়নি।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :