মাদারীপুরে এসপির ছবি দিয়ে ভুয়া ফেসবুক আইডি

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৩

মাদারীপুরে জেলা পুলিশ বিভাগের সর্ব্বোচ্চ কর্তা ব্যক্তি পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের ব্যক্তিগত ও জেলা পুলিশের ছবি ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি খুলেছেন মো. খায়রুল ইসলাম নামে এক ব্যক্তি। এরই মধ্যে বিষয়টি নিয়ে সবাইকে সর্তক থাকার অনুরোধ জানিয়েছেন পুলিশ সুপার। সেই সাথে দোষীকে খুঁজে বের করাও চেষ্টা করছেন বলে দাবি করেছেন তিনি।

জেলা পুলিশের অফিসিয়াল ফেসবুকে পেইজে পুলিশ সুপার জানান, সম্প্রতি পুলিশ সুপার মাদারীপুর-এর ছবি ব্যবহার করে ‘ÔMd Khairul Islam (মানবতাকে সমর্থন করুণ)’ নামে একটি ফেসবুক ফেক অ্যাকাউন্ট খুলেছে। ফেক অ্যাকাউন্ট হতে ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ না করাসহ কমেন্টস, লাইক ও শেয়ার না করার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করেন তিনি। এছাড়া কেউ যদি এ সংক্রান্তে কোন তথ্য পেয়ে থাকে, তাহলে পুলিশ সুপার মাদারীপুরকে অবহিত করার জন্যও অনুরোধ করেন।

এ ব্যাপারে মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ফেক অ্যাকাউন্টটি কার বা কে খুলেছে তা শনাক্তকরণের কাজটি চলছে। এ পরিস্থিতিতে কেউ যেন প্রতারিত না হয়, সেদিকেও সবাইকে নজর রাখার অনুরোধ করছি। আমরা তথ্য-প্রযুক্তির সহযোগিতায় সর্ব্বোচ্চ চেষ্টা করছি অপরাধীকে শনাক্ত করতে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :