উপমন্ত্রী এনামুল হক শামীমকে নিয়ে ছাত্রলীগ নেতার আবেগঘন স্ট্যাটাস

আঞ্চলিক প্রতিনিধি, শরীয়তপুর
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২১, ২২:৩৪

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ছাত্রলীগ নেতা আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। যা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রীতিমতো ভাইরাল।

ফেসবুক স্ট্যাটাসটি হুবহু নিচে তুলে ধরা হলো:

‘আব্বার খবর শুনে রাত ৪টায় দিশেহারা হয়ে পানিসম্পদ উপমন্ত্রী শ্রদ্ধেয় এনামুল হক শামীম এমপি ভাইকে কল দেই, মোবাইল নাম্বার বন্ধ থাকায় একটা মেসেজ দিয়ে রাখি মেসেজটা ঠিক এমন Assalamualaikum Vai, My father is sick. need to talk emergency.

বাড়ি থেকে আব্বাকে নিয়ে সকাল ৯টার দিকে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে আসতে আসতেই মোবাইলে শ্রদ্ধেয় শামীম ভাইয়ের কল। এই চরম দুঃসময়ে অভিভাবকের ন্যায় খোঁজ-খবর নিয়ে ভরসা দিয়েছেন আব্বার চোখে টপটপ পানি, ফোনটা লাউডে দেওয়া আব্বাকে বলছি, আপনার শামীম সাহেব ৩/৪ বার কল দিয়েছে ডাক্তারের সাথে কথা বলছে। আব্বা সারাটাজীবন আওয়ামী লীগ করে করেই কাটাইছে আমাদের এই ক্রাইসিস মুহূর্তে শামীম ভাইয়ের এমন মহানুভবতা সারাজীবন মনে থাকবে, চিরঋণী করে দিয়েছেন। আমার আব্বার অর্ধেক ভয় কেটে গেছিল শ্রদ্ধেয় শামীম ভাইয়ের কথা শুনেই। একজন নেতার কাছে তার তৃণমূল কর্মী হয়তো এটুকুই চায়। আব্বা তৃণমূল আওয়ামী লীগ করা সংগঠক প্রায় দুই যুগ আমাদের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন। এই ক্রাইসিস সময়ে আব্বার মনোবল বৃদ্ধি করতে আমার সুহৃদ চিকিৎসক ভাইদের পরামর্শ অপরিহার্য, সকলের এই ঋণ বোধহয় অনন্তকালেও শেষ হবে না। বাংলাদেশের প্রত্যেক জনপদ একজন করে এনামুল হক শামীম দরকার, তাহলে হয়তো বিনা চিকিৎসায় কেউ মারা যাবেন না।

আব্বার অবস্থা এখনো আশঙ্কাজনক। কি হবে জানি না, শুধু জানি আব্বাকে নিয়ে সুস্থভাবে বাড়ি ফিরতে হবে। আল্লাহ্‌র কাছে ফরিয়াদ।’

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :