চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের সভাপতি জলিল, রোকন সম্পাদক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২১, ২২:৪৫

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সম্মেলন শেষে কাউন্সিল অধিবেশনে ৩৭০ জন কাউন্সিলের মধ্যে ৩৬৩ জন ভোট প্রদান করেন। কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে ১৯৫ ভোট পেয়ে অধ্যক্ষ আব্দুল জলিল সভাপতি ও ১৭১ ভোট পেয়ে কৃষিবিদ রোকনউজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রাত সাড়ে ৮টায় এ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

পৌর আওয়ামী লীগের বিদায়ী কমিটির সভাপতি মো. শরিফুল আলমের সভাপতিত্বে সম্মেলনে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আখতার জাহান, অধ্যক্ষ মেরিনা জামান ও মো. আব্দুল আওয়াল শামীম।

এর আগে সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের সাবেক সংসদ সদস্য মো. জিয়াউর রহমান।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ বিশ্বাস। সম্মেলনে আরও বক্তব্য দেন- চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আ.লীগ সহসভাপতি রুহুল আমীন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :