বাসররাতে বরের গলায় রশি

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২১, ২১:৪১

পঞ্চগড়ের দেবীগঞ্জে বাসররাতে বাবুল হোসেন (২০) নামে এক বরে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। হতভাগ্য বর বাবুল হোসেন দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি চরতিস্তাপাড়া এলাকার সফিজুল ইসলামের ছেলে।

শনিবার ভোরে বাড়ির রান্নাঘর থেকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। সকালে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

তবে ঘটনাটি সন্দেহজনক উল্লেখ করে পুলিশ জানায়, এটি কি আত্মহত্যা, না অন্যকিছু তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে বোদা উপজেলার বড়শশী দিনবাজার এলাকার সবার উদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনের সাথে বিয়ে শেষে বউ নিয়ে বাড়ি ফিরেন বাবুল হোসেন ও বরযাত্রীরা। এ সময় সাবিনা তার প্রতিবেশী এক দাদি ও ছোট দুই ভাই বোনকেও নিয়ে আসেন শ্বশুরবাড়িতে। বাবুলের বাড়িতে দুটি ঘর ছিল। বিয়ে বাড়িতে আসা অন্য মেহমানরাও ছিলেন। রাতে কে কোন ঘরে অবস্থান করবেন এ নিয়ে পরিবারের লোকজনের মনোমালিন্য হয় বাবুল হোসেনের। এক পর্যায়ে বর বাবুল হোসেন তার দাদি শাশুড়ি, এক দুলাভাই এবং দুই শিশুসহ এক ঘরে ঘুমাতে যান। রাত শেষে ভোরে পরিবারের লোকজন বাড়ির রান্নাঘরে বাবুল হোসেনের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

ওসি জামাল হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে কোন পক্ষই কারো বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ করেননি। আপাতত একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে বিষয়টি সন্দেহজনক মনে হচ্ছে। ঝুলন্ত মরদেহের পা মাটিতে লেগে ছিল। এটি কি আত্মহত্যা, না অন্য কিছু তা তদন্তের আগে বলা ঠিক হবে না।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :