সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: আটক ৪

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৭

সাতক্ষীরার দেবহাটা উপজেলার টিকেট গ্রামের ১০ম শ্রেণির স্কুলছাত্রী পূর্ণিমা দাসকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। নিহতের পিতা শান্তিরঞ্জন দাস একই গ্রামের পার্থ মণ্ডলের নাম উল্লেখ করে শুক্রবার রাতেই এ মামলা করেন।

এদিকে এ হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

আটকরা হলেন- দেবহাটা উপজেলার টিকেট গ্রামের গ্রাম্য ডাক্তার দেবব্রত ঢালী ওরফে ছোট ডাক্তার, একই গ্রামের নয়ন সরকার, টিকেট গ্রামের ঘরজামাই সুপ্রশান্ত দাস ও তার স্ত্রী সুমিত্রা দাস।

ঘটনার বিবরণে জানা যায়, দেবহাটা উপজেলার টিকেট গ্রামের শান্তিরঞ্জন দাসের মেয়ে গাভা একেএম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী পূর্ণিমা দাসের সঙ্গে একই গ্রামের পার্থ মণ্ডলের প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে পূর্ণিমাকে বিয়ের জন্য পার্থ মণ্ডল প্রস্তাব দেয়। শান্তিরঞ্জন দাস সেই প্রস্তাবে রাজি না হওয়ায় সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়তে বেরিয়ে রাতে বাড়ি ফেরেনি পূর্ণিমা। শুক্রবার সকালে একই গ্রামের তারক মণ্ডলের বাড়ির পুকুর পাড় থেকে পূর্ণিমার রক্তাক্ত লাশ পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে কামড় ও নখের দাগ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয়, পূর্ণিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

তবে স্থানীয় একটি মহল ধারণা করছেন যে, এ ধরণের ঘটনা একজনের পক্ষে ঘটানো সম্ভব নয়। সেক্ষেত্রে পার্থ মণ্ডলের সহযোগীরাও জড়িত থাকতে পারে।

এদিকে পুলিশ শুক্রবার টিকেট গ্রামের ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক গোবিন্দ মিস্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়। রাতে টিকেট গ্রামের গ্রাম্য ডাক্তার দেবব্রত ঢালী, নয়ন সরকার, টিকেট গ্রামের ঘরজামাই সুপ্রশান্ত দাস ও তার স্ত্রী সুপ্রিয়া দাসকে র‌্যাব পরিচয়ে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। দেবব্রত ঢালীর মোবাইল ফোন থেকে পার্থ বৃহস্পতিবার বিতালে পূর্ণিমাকে ফোন করেছিল। সেই মোবাইল কললিস্ট এর সূত্র ধরে দেবব্রতকে আটক করা হয়। যদিও র‌্যাব- ৬ সাতক্ষীরা অফিসের পক্ষ থেকে আটকের বিষয়টি অস্বীকার করা হয়েছে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক ফরিদ আহম্মেদ জানান, এ ঘটনায় শান্তিরঞ্জন দাস বাদী হয়ে শুক্রবার রাতেই থানায় একটি হত্যা মামলা করেছেন। একমাত্র আসামি পার্থ মণ্ডলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে চারজনকে আটকের ব্যাপারে তিনি জানান, র‌্যাব বা অন্য কোন আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করতে পারে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :