মাদারীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে বহিষ্কার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২১, ২২:৩১

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সাইদুল কবিরাজকে সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মিরাজ হোসেন খাঁন ও সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদারের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কারের ঘোষণা করা হয়। শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন দলীয় নেতাকর্মীরা।

বিজ্ঞাপ্তিতে জানা গেছে, কাজীবাকাই ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইদুল কবিরাজ দীর্ঘদিন যাবত দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আসছেন এবং সে সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। তার এ কর্মকাণ্ড দলীয় নেতা-কর্মীদের চোখে পড়ে যায়। তাই তাকে তার সভাপতির পদ থেকে অব্যহতি প্রদান করা হয়।

এ ব্যাপারে সাইদুল কবিরাজের সাথে যোজাযোগ করা হলে তিনি বিষয়টি জানেন না বলে দাবি করেছেন। সেই সাথে সে অন্তঃদ্বন্দ্বের ফলে বহিষ্বার হতে পারেন বলেও দাবি করেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ হোসেন খাঁন বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাইদুল কবিরাজকে তার সভাপতির পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :