মাদারীপুরে নিখোঁজের ২২ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৯

মাদারীপুরের কালকিনি উপজেলায় পালরদী নদীতে নিখোঁজের ২২ ঘণ্টা পর আব্দুল্লাহ আরাফাত নামে আড়াই বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছেন ফায়াস সার্ভিসের কর্মীরা। রবিবার সকালে উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের বদ্দারঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

নিহত আব্দুল্লাহ আরাফাত উপজেলার চর ঠেঙ্গামারা গ্রামের আলাই ভাণ্ডারীর ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৭টার দিকে আব্দুল্লাহ একা নদীর পাড়ে খেলতে যা্য়। সেখানে পা পিছলে পড়ে নদীতে নিখোঁজ হয়। দুপুরে দিকে তার কোন সন্ধান না পাওয়ায় কালকিনি থানা পুলিশের সহযোগিতা নেন।

পরে মাদারীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর তিন কিলোমিটার জুড়ে উদ্ধার কার্যক্রম শুরু করেন। রবিবার সকালে উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের বদ্দারঘাট এলাকা থেকে আব্দুল্লাহর লাশ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল্লা্হর বাবা বলেন, ‘ছেলেটাকে বাঁচাতে পারলাম না। এখন এটুকু সান্তনা যে জীবিত ছেলেকে না পাইলেও লাশটা তো দেখতে পাইছি। নদীতে স্রোত কম থাকলে হয়তো জীবিত ছেলেকে খুঁজে পাইতাম। সব দোষ আমাদের কপালের, না হলে কিভাবে এমন ঘটনা ঘটে।’

এ বিষয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মাহাতাব হোসেন বলেন, ‘প্রায় ২২ ঘণ্টা পর লাশটি উদ্ধার করা হয়েছে। উদ্ধার কার্যক্রমে আমাদের কর্মীদের সঙ্গে স্থানীয়রা অংশ নিয়েছেন। আর নদীতে স্রোত বেশি থাকায় আমাদের বেশি সময় লেগেছে।’

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :