কালীগঞ্জে চুরির অভিযোগে শিক্ষার্থীকে হয়রানির প্রতিবাদ

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৮

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের পুনসহি এলাকার প্রবাসীর বাড়ি থেকে টাকা চুরি হওয়ার ঘটনায় এসএসসি পরীক্ষার্থী  শামীম  সরকার ও তার চাচাতো ভাই বিপ্লব সরকারের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করায় প্রতিবাদ সভা করেছেন গ্রামবাসী।

মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করায় রবিবার বিকালে শামীম ও বিপ্লবের বড় ভাই নুরে আলম সরকার বাদী হয়ে হাবিবুর রহমান ও তার বাবা গোলজারের  বিরুদ্ধে কালীগঞ্জ  থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে প্রবাসী হাবিবুর রহমান ও তার পরিবারের লোকজন জানান,  ১ হাজার ৫০০ রিয়ালসহ সাড়ে তিন লাখ টাকা ঘর থেকে চুরি হয়েছে। সন্দেহমূলক তাদের নামে  অভিযোগ করেছি।

রবিবার দুপুরে পুনসহি বাজার তিন রাস্তার মোড়ে  মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় বক্তব্য দেন- মতিউর রহমান, নাজিমউদ্দিন সরকার, বিল্লাল হোসেন, লোকমান হোসেন, ফিরোজ মোল্লা, কাজল সরকার, হযরত আলী মোল্লা, রাসেল, জামান মোল্লা, হালিম, মাসুদ সরকার, নজিবুল্লাহ সরকার, যোবায়ের আকন্দ, আতিক মোল্লা প্রমুখ।

প্রতিবাদ সভায় ওই শিক্ষার্থী ও তার চাচাতো ভাই বিপ্লব বলেন, দীর্ঘ দিন যাবত প্রবাসী হাবিবুর ও তার পরিবারের লোকজন আমাদের নামে থানায় মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করার জন্য উঠে-পড়ে লেগেছে।

এ বিষয়ে অভিযোগ তদন্ত কর্মকর্তা কায়সার আহম্মেদ বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলমান রয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)