মেসির ‘দশ’ নম্বর জার্সিগায়ে আজ নামছেন ফাতি

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩২ | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৭

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করার পর তার ফেলে আসা ‘দশ’ নম্বর জার্সিটি দেওয়া হয় স্প্যানিশ উদীয়মান তারকা ফুটবলার আনসু ফাতিকে। কিন্তু ইনজুরির কারণে এতদিন মাঠে নামতে পারেননি তিনি। ফলে দেখাও যায়নি মেসির সেই ‘দশ’ নম্বর জার্সিটি। অবশেষে আজ আবারও বার্সেলোনার ম্যাচে দেখা যাবে সেই জার্সিটি।

স্প্যানিশ লা-লিগার খেলায় ন্যু ক্যাম্পে অনুষ্ঠিতব্য ম্যাচে আজ লেভান্তের বিপক্ষে মাঠে নামবে জায়ান্ট ক্লাব বার্সেলোনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টা ১৫ মিনিটে।

দীর্ঘ ১০ মাস ইনজুরি কাটিয়ে এই ম্যাচে ফিরবেন আনসু ফাতি। তবে আনসু ফাতিকে বেশিক্ষণ খেলানো হবে না বলে জানিয়ে দেন দলীয় কোচ রোনাল্ড কোমান। এ বিষয়ে তিনি বলেন, ‘সর্বোচ্চ ১৫ মিনিটের জন্য তাকে রাখা হবে মাঠে। কারণ, তার পুরো ফর্মে ফিরে আসতে বেশ সময় লাগবে। সে পর্যন্ত আপাতত আমাদেরকে অপেক্ষা করতে হবে।’

তিনি আরও বলেন, ‘তাকে ফিরে পাওয়াটাই আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। বিশেষ করে তার নিজের জন্য। কারণ, লম্বা সময় সে ছিল মাঠের বাইরে। তাকে নিয়ে আমাদের এক প্ল্যান আছে। আমরা তাকে ভালোভাবে মাঠে ফিরিয়ে আনার জন্য সেই প্ল্যানটাই বাস্তবায়ন করবো।’

প্রসঙ্গত, লিগে খুব একটা ভালো সময় কাটছে না বার্সেলোনার। লিগে এখন পর্যন্ত পাঁচ ম্যাচে খেলে জিতেছে মাত্র দুটিতে। আর গত দুই ম্যাচ ধরে জয়ের দেখা পাচ্ছে না রোনাল্ড কোমানের শিষ্যরা। এ পর্যন্ত ৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে অবস্থান করছে বার্সেলোনা।

 (ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এমএম)