নারীকে সৌদি পাঠানোর লোভ দেখিয়ে ধর্ষণচেষ্টা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৩

নরসিংদীর শিবপুরে এক নারীকে ভালো বেতনে চাকরির লোভ দেখিয়ে সৌদি আরবে পাঠানোর কথা বলে ঢাকায় মেডিকেল করাতে নিয়ে একটি হোটেলে তুলে ধর্ষণের চেষ্টা করেন দালাল আবুল কালাম। দালালের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিদেশে যাওয়ার জন্য দেওয়া আড়াই লাখ টাকা দালাল আত্মসাতের পাঁয়তারা করছেন বলে জানান ভুক্তভোগী ওই নারী। দীর্ঘদিন প্রবাসে থেকে জমানো টাকা দালালকে দিয়ে সর্বস্ব হারিয়ে পরিবার-পরিজন নিয়ে এখন বিপাকে পড়েছেন বিধবা এই নারী।

জানা যায়, উপজেলার ঘাশিরদিয়া গ্রামের এক নারীর সাথে পালপাড়া গ্রামের দালাল আবুল কালাম এই ঘটনা ঘটায়। এ বিষয়ে এলাকায় একাধিকবার গ্রাম সালিশ করে কোন প্রতিকার না হওয়ায় আদালতে মামলা করেন ওই নারী।

মামলার আসামিরা হলেন- আবুল কালাম (৪০) ও তার স্ত্রী নাছিমা বেগম (৩৫), বাবুল ওরফে ফালাইন্না (৪০)।

এলাকাবাসী জানান, আবু কালামের স্ত্রী নাছিমা বেগম এলাকায় নানা অপকর্ম করে আসছে। সে নারী পাচার ও নারীদের দিয়ে অনৈতিক কার্যক্রম চালিয়ে মোটা অংকের টাকার মালিক হয়েছে। এতে এলাকার পরিবেশ নষ্ট হওয়ায় ইতোপূর্বে শিবপুর মডেল থানায় গণস্বাক্ষর দিয়ে লিখিত অভিযোগ দেন।

ভুক্তভোগী জানান, আমি জর্দান থেকে দেশে আসার পরে বাড়িতে অবস্থান করছিলাম। ভালো বেতনের চাকরি ও সুযোগ-সুবিধার প্রলোভন দেখিয়ে সৌদি পাঠানোর কথা বলে পালপাড়া গ্রামের আবুল কালাম ও তার স্ত্রী নাছিমা বেগম। আমি প্রথমে রাজি হইনি। পরে সুযোগ-সুবিধা ও ভালো বেতনের কথা শুনে রাজি হয়েছি। ভিসা টিকেট ও অন্যান্য খরচসহ দুই লাখ পঞ্চাশ হাজার টাকা দেওয়া লাগবে বলে জানান আবু কালাম। ১ লাখ ৫০ হাজার টাকা নগদ, পরে আরো ১ লাখ টাকা দিয়েছি। এরপর মেডিকেল করাতে ঢাকায় নিয়ে একটি হোটেলে তুলে ধর্ষণের চেষ্টা করে দালাল আবুল কালাম। আমি তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় আমার সাথে খারাপ আচরণ করে। আমি সেখান থেকে চলে আসার পথে আবার নরসিংদীর ভেলানগরে ও খারাপ আচরণ করে। তার এমন আচরণে আমি তাদের মাধ্যমে বিদেশে যাবো না বলে জানিয়ে দেই। আমার সকল টাকা ফেরত চাইলে আমার বাড়িতে এসে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। আর বিদেশে যাব না স্থির করে শিবপুরে আমার এক আত্মীয়র বাসায় কাজ নিলে আবুল কালাম আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত, পরে কাজ ছেড়ে দেই তার জন্য। আমাকে বিয়ে করে বিদেশে পাঠানোর কথা বলত।

আমি তার কথায় রাজি না হওয়ায় আমার প্রতি আরো ক্ষিপ্ত হয়ে তার সহযোগী বাবুলকে সঙ্গে নিয়ে আমার বাড়িতে এসে হুমকি দিয়ে যায়। তাদের ভয়ে বাড়ি থেকে বের হতে পারছি না।

টাকা ও কুপ্রস্তাবের বিষয় অস্বীকার করে আবু কালাম বলেন, আমার স্ত্রী বিদেশে লোক পাঠায় ওই দিন আমার স্ত্রী অসুস্থ থাকায় ওই নারীকে মেডিকেল করতে ঢাকায় নিয়ে গেছি। কোন ধরনের খারাপ আচরণ করিনি। তার ভিসাও হয়েছে, টিকিট কাটা হয়েছে, এখন সে না গেলে খরচের টাকা দিতে হবে।

এ বিষয়ে আয়ূবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, অভিযুক্ত নারী আমার কাছে বলেছে। আমি বসে দেখব।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :