রণবীর-দীপিকাকে ময়দান ছেড়ে দিলেন আমির খান

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২২

বিনোদন ডেস্ক

সিনেমা হল খুলছে ভারতের মহারাষ্ট্র রাজ্যে। এ নিয়ে খুশির জোয়ার বলিউডে। সিনেমা হল খোলার ঘোষণার পর থেকেই ছবি মুক্তির তারিখ ঘোষণা শুরু হয়েছে। আগামী ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল আমির খানের ছবিও। তবে সেটি তিনি পিছিয়ে দিয়েছেন। মনে করা হচ্ছে, রণবীর সিংয়ের জন্য ময়দান ছেড়ে দিয়েছেন তিনি।

ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল প্রয়োজক-অভিনেতা আমির খানের বহুচর্চিত ছবি ‘লাল সিং চড্ডা’। কিন্তু রবিবার আমির খান জানালেন ক্রিসমাসে নয়, আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-তে পর্দায় হাজির হবেন তিনি।

প্রশাসনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে এক বিবৃতিতে আমির জানান, ‘মহামারির জন্য কাজে বেশ দেরি হয়েছে, এর জেরেই আমাদের ছবি ক্রিসমাসেে আমরা রিলিজ করতে পারছি না। ২০২২ সালের ভ্যালেনটাইনস ডে আমাদের ছবি মুক্তি পাবে’।

এর আগে শোনা গিয়েছিল ক্রিসমাসে একইসঙ্গে মুক্তি পাবে রণবীর সিং-এর ‘৮৩’ ও আমিরের ‘লাল সিং চড্ডা’। পরিচালক কবীর খানের ৮৩-র মুক্তির তারিখে কোনোরকম হেরফের হচ্ছে না। এদিনও ইনস্টাগ্রাম পোস্টে রণবীর সাফ করেছেন, চলতি বছর ক্রিসমাসেই ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস নিয়ে পর্দা কাঁপাতে আসছেন তিনি ও তার গোটা টিম। এই ছবিতে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিয়ানক কপিল শর্মার চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। তার স্ত্রীর ভূমিকায় রয়েছে দীপিকা।

আমির ছাড়াও লাল সিং চড্ডায় দেখা মিলবে করিনা কাপুর খান, মোনা সিং ও নাগা চৈতন্যর। টম হাঙ্কসের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এই ছবি।

ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/একে