দরজা ভেঙে নারী ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:৫৯ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪০

বরিশালে ঘরের দরজা ভেঙে সালেহা বেগম (৬৭) নামে এক নারী ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে নিজ বাসভবন ‘শুভ্র নীড়’ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সালেহা নগরীর পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে মৃত আব্দুল মতিন হাওলাদারের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সালেহা বেগম সোনালী ব্যাংকে ২৫ বছর চাকরি করেন। পরে প্রতিবন্ধী ছেলেকে দেখাশোনা করার জন্য ২০০৫ সালে সেচ্ছায় অবসর গ্রহণ করেন। এরপর থেকে তিনি পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে কেনা জমিতে বাড়ি নির্মাণ করে সেখানেই বসবাস করতেন। তার স্বামী ও প্রতিবন্ধী ছেলে মারা যাওয়ার পর দুই মেয়ে সূচী ও সুমাকে নিয়ে থাকতেন। বড় মেয়ে সুমার বিয়ে হলে ছোট মেয়ের সঙ্গে থাকতেন তিনি।

দুই দিন আগে অফিসের কাজে সূচী ঢাকায় যান। রবিবার বাসায় ফোন দিয়ে মাকে না পেয়ে পাশের বাসিন্দা রশিদের স্ত্রী হেলেনাকে ফোন করে খোঁজ নিতে বলেন। কিন্তু অনেক রাত হওয়ায় হেলেনা তখন খোঁজ না নিয়ে সকালে পাশের আরেক বাসিন্দা ব্যাংকার হাকিমকে সঙ্গে নিয়ে বাসায় যান। বাসার বাইরে গেট বন্ধ থাকায় কলিং বেল দিয়েও কোন সাড়া শব্দ না পাননি। পরে মই এনে দেয়াল টপকে বাড়ির মধ্যে ঢুকে জানালা দিয়ে তার লাশ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে ৯৯৯ এ ফোন দিলে কাউনিয়া থানা পুলিশ এসে দরজা ভেঙে সালেহার লাশ উদ্ধার করেন।

খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এনামুল হক এবং উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাকির হোসেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার হয়েছে। লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটা স্বাভাবিক মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।

ওসি আরও জানান, তার মেয়েরা আসার পর আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :