গোল করেই চিকিৎসকের সঙ্গে ফাতির উদযাপন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৪

দীর্ঘ ৩২৩ দিন পর মাঠে ফেরা। তাও আবার মেসির ‘১০’ নম্বর জার্সি পরে। দায়িত্ব এবং চাপ দুটোই ছিল, কম ছিলো না প্রত্যাশাও! সবকিছু ছাপিয়ে গেলেন আনসু ফাতি। ২০২০ সালের নভেম্বরের পর মাঠে ফিরেই ১০ মিনিটের মাথায় পেলেন গোলের দেখা।

প্রায় একবছর আগে ফাতি গুরুতর চোট পান হাঁটুতে। সেরে উঠতে তার প্রয়োজন হয়েছিল চারটি অস্ত্রোপচারের। আর ফিরেই দেখালেন ঝলক। নিজের ফেরার উদযাপনটা ভাগাভাগি করে নিলেন তার চিকিৎসকের সঙ্গে, যে তাকে সুস্থ হতে সাহায্য করেছিলেন।

ফেরাটাকে দুর্দান্ত গোলে রাঙিয়েছেন আনসু ফাতি।

বার্সা কোচ রোনাল্ড কোম্যান আগেই জানিয়েছিলো পুরো ম্যাচ খেলবেন না ফাতি। তাকে পরীক্ষার করার জন্য নামানো হবে বড়জোর পনের মিনিট। সেটাই করলো কোম্যান। লেভান্তের বিপক্ষে ৮১তম মিনিটে ডি জঙ্গের বদলি হিসেবে মাঠে নামান ফাতিকে। চোট কাটিয়ে ফেরার উপলক্ষ্যটাও গোল করে রাঙান স্প্যানিশ এই খেলোয়াড়।

মাঠে নামার ১০ মিনিটের মাথায় যোগ করা সময়ের তিন মিনিটে দুর্দান্ত গোল করেন ফাতি। গোলের বাঁশি বাজার সঙ্গে সঙ্গে ছুটে যান গ্যালারির দিকে। সেখানে বার্সার চিকিৎসককে জড়িয়ে ধরে উদযাপন করেন ফাতি। কেননা তাকে তো কম ভোগায়নি চোট সমস্যা! ফাতির ‘মেসি’ হয়ে ফেরার ম্যাচে লেভান্তের বিপক্ষে জিতেছে ৩-০ গোলে জিতেছে বার্সেলোনা।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :