৮ দিন ধরে খোঁজ নেই যুবকের; পরিবারের সংবাদ সম্মেলন

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৪

নিখোঁজের আট দিন পার হলেও মো: আসাদুজ্জামান ইমরানের (২৫) কোনো সন্ধান পায়নি পরিবার। স্থানীয় পুলিশ ও র‌্যাব ক্যাম্পে যোগাযোগ করেও নিখোঁজ কোনো সন্ধান মেলেনি। এই অবস্থায় সোমবার সকালে গাজীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ইমরানের বাবা মো: সেলিম হোসাইন মোল্লা (৫০) ছেলে ফিরে পাওয়ার আকুতি জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে সেলিম হোসাইন জানান, তার ছেলে গাজীপুর মহানগরের কাশিমপুর থানার এসএম ফ্যাশন লিমিটেডে চাকুরি করতো। তারা সপরিবারে কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকার নাসিরউদ্দিনের বাড়ীতে ভাড়া থাকেন। গত ২০ সেপ্টেম্বর সকালে বাসা থেকে বের হয়ে কর্মস্থলে যায় ইমরান। এরপর ওই সকালেই কারখানা থেকে বের হয়ে নিখোঁজ হয়। বিকাল ৪টার দিকে ফ্যাক্টরি থেকে হাবিব নামে একজন তাকে মোবাইল করে ইমরানের নিখোঁজ হবার খবর জানায়। পরিবারে লোকজন আত্মীয়স্বজনসহ বিভিন্নস্থানে খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান না পেয়ে পরদিন কাশিমপুর থানায় ডায়েরী করেন। তাতেও ছেলের কোনো সন্ধান না পেয়ে ২৪ সেপ্টেম্বর স্থানীয় র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন। কিন্তু এখনও আইনশৃঙ্খলা বাহিনী ইমরানের কোনো খোঁজ দিতে পারেনি।

সেলিম হোসাইন আরো জানান ৩ বছর পূর্বে ইমরান বিয়ে করেছেন, তার ১০ মাস বয়সী একটি ছেলে রয়েছে। নিখোঁজ ইমরানের কোনো সন্ধান না পেয়ে পরিবারের সবাই অত্যন্ত দুঃচিন্তায় রয়েছেন।

সংবাদ সম্মেলনে ইমরানের মা ও দুই ভাইসহ তার স্ত্রী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭ সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :