ঝিনাইদহে সাপের দংশনে দুজনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৩

ঝিনাইদহের শৈলকুপায় সাপের দংশনে মোকাদ্দেস হোসেন (৬৫) এবং রোক্সনা বেগম (৪৫) নামে দুজনের মৃত্যু হয়েছে। রবিবার রাতে উপজেলার রঘুনন্দনপুর ও দক্ষিণ মনোহরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোকাদ্দেস হোসেন রঘুনন্দনপুর গ্রামের আবুল হোসেন জোয়ার্দ্দারের ছেলে। রোক্সনা বেগম দক্ষিণ মনোহরপুর গ্রামের আজগার আলির স্ত্রী।

নিহত মোকাদ্দেস হোসেনের ছোট ভাই হাবিবুর রহমান জানান, ভোর সাড়ে ৪ টার দিকে তার ভাই প্রকৃতির ডাকে টয়লেটে যান। সেখান থেকে গোখড়া সাপ তাকে দংশন করে। প্রথমে তাকে স্থানীয় ওঝাঁর কাছে নিয়ে যাওয়া হয়। ঝাঁড়ফুক করার পর তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা হাসপাতালের মেডিকেল কর্মকর্তা কনক জানান, তার পায়ে দুটি দংশনের চিহ্ন রয়েছে। স্থানীয় কবিরাজ দেখিয়ে রোগীকে অনেক দেরিতে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

অপরদিকে নিত্যানন্দপুর ইউনিয়নের ইউপি সদস্য বলাই কুমার বিশ্বাস জানান, দক্ষিণ মনোহরপুর গ্রামের গৃহবধু রোক্সনা বেগম ঘরে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তাকে সাপে দংশন করে। যন্ত্রণা শুরু হলে স্বজনরা তাকে প্রথমে গ্রাম্য ওঝাঁর কাছে নিয়ে যান। পরে সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :