শহীদ ময়েজউদ্দিনের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৩ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৮

গাজীপুরের কালীগঞ্জ ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিন এর ৩৭তম শাহাদাৎবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার সকালে কেন্দ্রীয় কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাংসদ মেহের আফরোজ চুমকি দলীয় নেতাকর্মীদের নিয়ে ময়েজউদ্দিনের বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন শেষে ও দোয়া করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ ইকবাল হোসেন সবুজ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফি মেহেদী হাসান, মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, গাসিক মেয়র জাহাঙ্গীর আলম, সদর উপজেলা চেয়ারম্যান রিনা পারভীন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযুদ্ধা আব্দুল মতিন সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার মো. শিবলী সাদিক, পৌর মেয়র এস এম রবিন হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন কনক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান, ইউপি চেয়ারম্যান গাজী সারওয়ার হোসেন, এস এম আলমগীর হোসেন, শাহাবুদ্দীন আহমেদ, আতিকুর রহমান ফারুক আকন্দ, ওয়ালী উল্লাহ অলি প্রমুখ।

পরে সোমবার বিকালে উপজেলার মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সবার মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি কেন্দ্রীয় কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন- জানি না আপনাদের পাশে থেকে ভালো কাজ করতে পেরেছি কি না। পথটা খুব দুর্বল, খুব কঠিন। জাতির জনক বঙ্গবন্ধুকে কেন হত্যা করা হয়েছে।

চুমকি বলেন, মানুষ ও দেশের কল্যাণের জন্য জীবন বাজি রেখে আন্দোলন, সংগ্রাম করে গেছেন বঙ্গবন্ধু। একটি স্বাধীন দেশ ও একটি স্বাধীন পতাকা দিয়েছেন। কিন্তু সাড়ে তিন বছরের মাথায় সপরিবারে তাকে হত্যা করা হলো। তিনি মানুষকে শিক্ষার আলো দেখিয়েছেন, তিনি বেঁচে থাকলে এ দেশ আজ আরও উন্নত হতো।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :