দেশে আইটেলের ফ্লাগশিপ স্টোর চালু

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:১১ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৬

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে মাল্টি-ক্যাটাগরির প্রোডাক্ট ফ্লাগশিপ স্টোর ‘আইটেল হোম’ চালু করেছে বাজেটবান্ধব উন্নত কনজ্যুমার ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড আইটেল।

দেশে প্রথমবারের মতো চালু হওয়া নতুন আইটেল হোম রাজধানী উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্সের চতুর্থ তলায় অবস্থিত। এর আগে, গাজীপুর এবং মিরপুর-১০ দুইটি ব্রান্ড আউটলেট খোলার মধ্য দিয়ে বাংলাদেশে পথচলার নতুন মাইলফলক স্পর্শ করে আইটেল।

আইটেল হোম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জনপ্রিয় অভিনেতা আফরান নিশো । এ সময় আইটেল বাংলাদেশ এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, আইটেল বাংলাদেশ এর সিওও শ্যামল সাহা, আইটেল বিজনেস ইউনিট হেড মো. শফিউল আলম, কার্লকেয়ার সার্ভিসের প্রধান মোহাম্মদ মাহফুজুল হক এবং বেশ কয়েকজন টেক ইউটিউবার এবং ইনফ্লুয়েন্সার উপস্থিত ছিলেন।

আফরান নিশো বলেন, ‘দেশে স্টোর কার্যক্রমের সম্প্রসারণ ও সংখ্যা বাড়াচ্ছে আইটেল। আমি মনে করি, নতুন মাল্টি-ক্যাটাগরি প্রোডাক্ট ফ্লাগশিপ স্টোর আইটেল হোম উদ্বোধনের ফলে আইটেল পণ্য ব্যবহারকারীরা এখন আইটেল এর পেশাদার সাপোর্ট টিমের কাছ থেকে উন্নত সেবা নিতে পারবেন। সেইসাথে এখন থেকে এক ছাদের নিচে আইটেলের সব ধরনের পণ্য যাচাই করে দেখার সুযোগ পাবেন।’

রেজওয়ানুল হক বলেন, ‘আমাদের ব্যবসায়ের মূলে রয়েছেন ক্রেতারা। উত্তরার মতো জনবহুল এলাকায় নতুন আইটেল হোম চালু হলো। আমরা সবসময়ই ক্রেতাদের পছন্দ অনুযায়ী অত্যাধুনিক প্রযুক্তি এবং সাশ্রয়ী মূল্যের পণ্য সরবরাহ করছি। তারই অংশ হিসেবে ক্রেতাদের হাতের নাগালে আইটেলের সব ধরনের পণ্য- আইটেল ফোন, আইটেল টিভি এবং আইটেল এক্সসরিজ পৌঁছে দিতেই দেশে আইটেল হোম চালু করা হলো। আশা করছি, আইটেল সবসময় ক্রেতাদের পাশে থাকবে পণ্যের মান, সুবিধা এবং সেবা নিশ্চিত করতে।’ 

ভবিষ্যতে গ্রাহকদের আরো সুবিধাজনক উপায়ে সেবা পৌঁছে দিতে চায় আইটেল। যেকোনো মডেলের আইটেল ফোন, আইটেল টিভি এবং আইটেল এক্সেসরিজ কেনার আগে যাচাই করে দেখতে এখনই ঘুরে আসুন আইটেল হোম এ। 

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এজেড)