চাটমোহরে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৩

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস

পাবনার চাটমোহরে সিএনজি চালিত অটোরিকশা ও মাছ বোঝাই পিক আপের মুখোমুখি সংঘর্ষে আলেফা খাতুন (৪২) নামে এক নারী নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে চাটমোহর-টেবুনিয়া সড়কের মহেশপুর ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নারীর স্বামী সিরাজগঞ্জের উল্লাপড়া উপজেলার কালিয়াকৈড় গ্রামের মোস্তফা সরকারকে গুরুতর আহতবাবস্থায় পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আলেফা বেগম ও তারসস্বামী ভাঙ্গুড়া উপজেলা থেকে সিএনজি যোগে পাবনায় যাচ্ছিলেন। পথিমধ্যে চাটমোহর-টেবুনিয়া সড়কের মহেশপুর এলাকায় উল্টোদিক থেকে আসা মাছ বোঝাই একটি পিকআপের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান আলেফা বেগম।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গুরুতর আহতাবস্থায় স্বামী মোস্তফা সরকারকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক পিকআপটি আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত দাস জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। পিকআপটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/পিএল)