নড়াইলে ফোর লেন রাস্তা নিয়ে পাল্টাপাল্টি কর্মসূচি, ভাঙচুর

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৮

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইল শহরের মধ্যে দিয়ে ফোর লেন রাস্তা বাস্তবায়নের পক্ষে-বিপক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে নড়াইলের রূপগঞ্জ চৌরাস্তায় এ মানববন্ধন হয়। উভয়পক্ষ মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে।

মিছিলকারীদের একটি পক্ষ নড়াইল জেলা যুবলীগের আহ্বায়ক মো. ওয়াহিদুজ্জামানের পাজেরো গাড়ি ভাঙচুর করে। রাস্তা করতে ১৮০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। কিন্তু এই ফোর লেন রাস্তা করতে গেলে নড়াইল পৌরসভার চারটি সুপার মার্কেট ভাঙা পড়বে। এতে প্রায় চার শতাধিক দোকান ঘরের মালিকসহ কর্মচারীরা বেকার হয়ে পড়বেন। ফলে দোকান মালিক কর্মচারীরা ফোর লেনের বিপক্ষে মানববন্ধন করছে।

অন্যদিকে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্তজার পক্ষে নড়াইল শহরকে যানজটমুক্ত করার জন্য ফোর লেনের পক্ষে মানববন্ধন করে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। উভয় গ্রুপ মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে একদল দুস্কৃতকারী জেলা যুবলীগের আহ্বায়ক মো. ওয়াহিদুজ্জামানের পাজেরো গাড়ি ভাঙচুর করে।

এ সময় জেলা পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসন উভয় পক্ষকে শান্ত রাখার চেষ্টা করেন। এ সময় আইন শৃংখলা বজায় রাখার জন্য পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়। সকাল থেকেই নড়াইলের রূপগঞ্জ চৌরাস্তা থমথমে পরিবেশ ছিল। পুলিশের সতর্ক অবস্থানের কারণে অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে সড়কে চলাচলকারীদের ভোগান্তিতে পড়তে হয়।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/কেএম)