হাসপাতালে ইনজামাম, আছেন পর্যবেক্ষণে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:১৮ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৭

হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও বিশ্বকাপজয়ী দলের সদস্য ইনজামাম-উল-হক। বুকে ব্যাথার চেকআপ করতে যাওয়ার পর তার অ্যাটাক ধরা পড়ে। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও পর্যবেক্ষণে রাখা হয়েছে এই কিংবদন্তীকে।

কিছুদিন ধরেই বুকে ব্যথার পর সোমবারই টেস্ট করেন ৫১ বছর বয়সী সাবেক এই পাকিস্তানি ব্যাটসম্যান। সেখানে হার্ট অ্যাটাক ধরা পড়লে তাকে দ্রুত লাহোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সন্ধ্যায় তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। বর্তমানে সে শঙ্কা মুক্ত রয়েছে বলে জানিয়েছেন তার এজেন্ট।

পাকিস্তান ক্রিকেটের রিপোর্ট মতে, ইনজামাম গত তিন দিন যাবৎ বুকে ব্যাথা অনুভব করছিলেন। পরে প্রাথমিক পরীক্ষা করান। সেখানে তেমন সমস্যা ধরা না পড়লেও সবশেষ পরীক্ষাগুলোতে তার ছোট্ট একটি অ্যাটাক ধরা পড়ে। এতে তাকে অস্ত্রোপচারের জন্য হাসপাতালে যেতে হয়েছে।

ইনজামামের দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া করছেন তার ভক্ত-সমর্থকরা। টুইট করে তার সুস্থ হয়ে ওঠার জন্য শুভকামনা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বিশেষজ্ঞ হার্শা ভোগলেও। তিনি টুইটারে লিখেন, ‘ইনজামাম-উল-হকের জন্য শুভ কামনা, দ্রুত ভালোভাবে সুস্থ হয়ে উঠুন এবং আমাদের খেলার বাকি অংশে বহু বছর যাবৎ থাকুন।’

পাকিস্তান ক্রিকেটে সর্বকালের সেরাদের মাঝে অন্যতম ইনজামাম, অধিনায়ক থেকে ব্যাটার সবক্ষেত্রেই ছিলেন সফল। ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। একদিনের ম্যাচে পাকিস্তানের সর্বোচ্চ ও টেস্ট ক্রিকেট তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ইনজামাম। ২০০৭ সালে ব্যাট-প্যাড তুলে রাখার পর ছিলেন পাকিস্তান দলের নির্বাচক, হয়েছিলেন ব্যাটিং কনসালটেন্ট। মাঝে বেশ কিছুদিন আফগানিস্তান দলে কোচের ভূমিকায়ও ছিলেন ইনজামাম।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বাংলাদেশের নতুন স্পিন কোচ কিংবদন্তি মুশতাক আহমেদ

পেনাল্টি নিতে খেলোয়াড়দের ধাক্কাধাক্কি, কড়া হুঁশিয়ারি কোচ পচেত্তিনোর

উইজডেনের বর্ষসেরার তালিকায় অস্ট্রেলিয়ার তিন ও ইংল্যান্ডের দুইজন

সার্বিয়ান ওপেনে ইরানি নারী তায়কোয়ান্দোদের ২ পদক

এগিয়ে থাকলেও পিএসজিকে সমীহ করছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ

অবসর ভেঙে তামিম ও মুশফিককে টি-টোয়েন্টি দলে ফেরানোর ব্যাপারে যা বললেন শান্ত

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বেশি প্রত্যাশা না রাখার অনুরোধ শান্তর!

উইজডেনের ‘লিডিং ক্রিকেটার’ কামিন্স ও ব্রান্ট

বেঙ্গালুরুর একাদশে না থাকার রহস্য ভাঙলেন ম্যাক্সওয়েল

তাসকিনের বিশ্রাম ও আইপিএল খেলতে না দেওয়া নিয়ে যা বলছে বিসিবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :