হরিণাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদককে পিটিয়ে জখম

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৭

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস

হরিণাকুন্ডু উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আনন্দ টেলিভিশনের উপজেলা প্রতিনিধি জাফিরুল ইসলামকে দুর্বৃত্তরা পিটিয়ে জখম করেছে। সোমবার বিকালে হরিনাকুন্ডু শহরের উপজেলা পরিষদ মোড়ে এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মোটরসাইকেল যোগে জাফিরুল ইসলাম উপজেলা প্রেস ক্লাবে যাওয়ার সময় দুর্বৃত্তরা অতর্কিতভাবে তার উপরে হামলা চালায়। আহত জাফিরুলকে উদ্ধার করে প্রথমে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাফিরুল ইসলাম এর কাছ থেকে একটি ব্যাগ নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দিলে তার উপর হামলা করে একটি ব্যাগ, মোবাইল এবং ক্যামেরা ছিনিয়ে নেওয়া হয়।

হামলাকারীদের বিষয়ে স্থানীয়দের অভিযোগ তারা উপজেলা মোড়ে প্রকাশ্যে চাঁদাবাজি করে বেড়ায়।

জাফিরুল ইসলামের অভিযোগ, তিনি তার পেশাগত কাজ শেষ করে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে জাচ্ছিলেন। এসময় ‘সন্ত্রাসী’ এম সাইফুজ্জামান তাজু তার চলন্ত মটর সাইকেলে লোহার রড দিয়ে আঘাত করেন। তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গেলে হাবিবুর রহমান নামের আরেকজন তার মাথায় আঘাত করেন। পরে আরো কয়েকজনের আঘাতে জ্ঞান হারান তিনি।

হরিণাকুন্ডু উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক বিশ্বাস জানান, এ ঘটনায় তারা মঙ্গলবার মানববন্ধন ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে কর্মসূচি ঘোষণা করবে।

হরিনাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, প্রেসক্লাব রাজনীতি নিয়ে এই হামলার ঘটনা ঘটতে পারে বলে তিনি মনে করেন। তবে এ বিষয়ে এখনও কোনো অভিযোগ পাননি বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/পিএল)