প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিবের শুভেচ্ছা

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:২৬ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৪

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বর্তমানের সাকিব আরব আমিরাতে ফ্র‌্যাঞ্চাইজিভিত্তিক আসর আইপিএলে খেলছেন। সেখান থেকেই তার ভেরিফায়েড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাকিব ছবিটির ক্যাপশনে লেখেন, ‘আপনার এই বিশেষ দিনে পৃথিবীর সকল সুখ আপনার হোক। মাতৃভূমির প্রতি আপনার অকৃত্রিম ভালোবাসা এবং অকুতোভয় নেতৃত্ব অনুপ্রেরণা যোগায় আমাদের। দেশের সর্বোপরি উন্নয়নের চাকা সচল রাখায় আমরা আপনার প্রতি চিরকৃতজ্ঞ। আপনার সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি। শুভ জন্মদিন আমাদের শ্রদ্ধা ও ভালোবাসার মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা!’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি মর্তুজা, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল সহ আরো অনেক শুভাকাঙ্খী। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এইচএন)