কার মুখে মুখ লাগিয়ে চুমু খেলেন জয়া?

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫৯

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

মুখে মুখ লাগিয়ে চুমু খাচ্ছেন অভিনেত্রী জয়া আহসান। পাল্টা আদর আসছে অপর পক্ষের কাছ থেকেও। আদর খেতে খেতে জয়ার কোলে শুয়েই পড়ল সে। তবে বেশিক্ষণ সে অভিনেত্রীর কাছে থাকতে নারাজ। পরক্ষণেই সে কোল ছেড়ে বেরিয়ে আসার চেষ্টা জুড়ে দিল।

এমনই একটি সুন্দর মুহূর্তের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জয়া আহসান। কিন্তু অভিনেত্রীর এই ভালোবাসাটি কে? সে হল জয়ার আদরের পোষ্য। নাম ‘বো’। পোষ্যটির সঙ্গে খুনসুটির মুহূর্ত শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন, ‘মাই লাভ বো’।

প্রিয় অভিনেত্রীর এই ভিডিওতে মন মজেছে নেটজনতার। উঠে এসেছে বিভিন্ন কমেন্ট। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী ও তার প্রিয় পোষ্যকে।

এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন জয়া। সেখানে কাছের কিছু মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন। তারই বেশকিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অভিনেত্রী।

কাজের ক্ষেত্রে কয়েক বছর ধরে দুই বাংলাতেই জমিয়ে অভিনয় করছেন জয়া আহসান। সম্প্রতি ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে তার ‘বিনি সুতোয়’ ছবিটি মুক্তি পেয়েছে। বাংলার গণ্ডি পার করে তিনি বলিউডেও পা রাখতে চলেছেন। সায়ন্তন মুখোপাধ্যায়ের পরিচালনায় খুব শিগগির রণিত রায় ও নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।

জানা গেছে, নকশালবাড়ি আন্দোলনের পটভূমিকায় তৈরি হতে চলেছে এই ওয়েব সিরিজ। সেখানে চারু মজুমদারের ভূমিকায় অভিনয় করবেন নওয়াজউদ্দিন। তার স্ত্রী লীলা মজুমদারের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের জয়াকে।

ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এএইচ