১৯ দিন ধরে কোমায় তেলেগু তারকা সাই

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৪

বেশ বড়সড় বাইক দুর্ঘটনায় আহত হয়েছিলেন জনপ্রিয় তেলেগু অভিনেতা সাই ধরম তেজ। গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ হায়দ্রাবাদের দুর্গমচেরুভু কেবল ব্রিজের ওপর এই দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি।

সে সময় জানা যায়, মাত্রাতিরিক্ত গতিতে স্পোর্টস বাইক চালাতে গিয়েই এই অ্যাক্সিডেন্ট ঘটান সাই। বাইকের গতি বেশি থাকায় তিনি নাকি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। এর পরই বিপদ ঘনিয়ে আসে। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান সাই। দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

তার পরেই ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয় ভারতের এই দক্ষিণী তারকাকে। সাইয়ের দুর্ঘটনার খবর পেয়ে তাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণের মতো নামজাদা তারকারা।

হাসপাতালের তরফ থেকে এক বিবৃতিতে বলা হয়েছিল, অভিনেতার ব্রেন, স্পাইন অথবা অন্য কোনো গুরুত্বপূর্ণ অঙ্গের ক্ষতি হয়নি। কলার বোনে ফ্র্যাকচার হয়েছে এবং বেশ কিছু সফ্ট টিস্যু ইনজুরি হয়েছে। সরকারি পরিভাষায় যাকে বলে ‘মেডিকেল স্টেবল’ তাই-ই রয়েছেন সাই।

তবে মঙ্গলবার অভিনেতার কাকা তথা জনপ্রিয় দক্ষিণী অভিনেতা পবন কল্যাণ জানিয়েছেন, দুর্ঘটনার পর থেকে এখনও পর্যন্ত কোমাতেই রয়েছেন সাই। সেদিনের পর থেকে আর চোখও খোলেননি তিনি! পাশাপাশি তিনি দাবি করেন, সেদিন মাত্রাতিরিক্ত গতিতে স্পোর্টস বাইক চালাচ্ছিলেন না সাই। মাত্র ৪৫ কিমি বেগে চলেছিল তার স্পোর্টস বাইক।

এর আগে সাইয়ের টিমের তরফ থেকে জানানো হয়েছিল, ‘একদম সুস্থ আছেন অভিনেতা। দ্রুত সেরে উঠছেন। চিন্তার কোনো কারণ নেই।’ তবে হঠাৎই তার কাকার এই বক্তব্য দারুণ চাঞ্চল্য সৃষ্টি করেছে সাই-ভক্তদের মাঝে।

ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :