বলিউডের ছবিতে বিশ্বখ্যাত বক্সার মাইক টাইসন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৭

হিন্দি সিনেমায় অভিষেক করতে চলেছেন বক্সিং কিংবদন্তি মাইক টাইসন। সোমবার টুইটারে এমন খবর জানিয়েছেন বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহার। সেই টুইট থেকে জানা যায়, করণের আগামী ছবি ‘লাইগার’। সেখানেই অভিনয় করবেন টাইসন।

নামজাদা পরিচালক ও প্রযোজক করণের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। তার সঙ্গে থাকবেন বলিউডেরিউঠতি নায়িকা অনন্যা পান্ডে।

কিংবদন্তি বক্সারের অভিনয় প্রসঙ্গে করণ তার টুইটারে করণ লেখেন, এই প্রথম ভারতীয় সিনেমার পর্দার দেখা যাবে কিং অফ রিং মাইক টাইসনকে। ‘লিগার’ টিমে তাকে স্বাগত। পাশাপাশি ছবির একটি প্রমোশনাল ভিডিও পোস্ট করেন করণ।

সাদা-কালো ভিডিওতে ‘লিগার’ টিমের পক্ষ থেকে বলা হয়, ‘আমরা গর্বিত যে প্রথমবার ভারতীয় ছবিতে অভিনয় করতে চলেছেন ইতিহাস রচয়িতা, অপ্রতিরোধ্য আইকন, প্রবাদপ্রতিম মাইক টাইসন।’

ওই ভিডিওটি টুইট করে অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা লিখেছেন, ‘আমরা পাগলামি দেখাবো বলেছিলাম, এখান থেকেই তার শুরু। প্রথমবার ভারতীয় পর্দায় পৃথিবীর সবচেয়ে ভয়ংকর লোক, বক্সিংয়ের ঈশ্বর, লেজেন্ড, সর্বকালের সেরা।’

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও বলিউডের ছবিতে দেখা গেছে মাইক টাইসনকে। ২০০৭ সালে শাহিদ কাপুর অভিনীত ফুল অ্যান্ড ফাইনাল ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে শাহিদের সঙ্গে ছিলেন সুনীল শেঠি, জ্যাকি শ্রফ ও সানি দেওল।

চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘লিগার’-এর। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায়। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আগামী বছর ছবিটি মুক্তির পরিকল্পনা করেছেন প্রযোজক করণ জোহর। হিন্দি, তেলুগু, তামিল, কন্নড়, মালায়লাম একসঙ্গে এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’।

ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :