স্বামীকে নিয়ে প্রশ্নে ক্ষেপে গেলেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৭

গত ১৯ জুলাই পর্ন-কাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। গত ২১ সেপ্টেম্বর জামিনে মুক্তিও পেয়েছেন। স্বামীর গ্রেপ্তারের পর থেকেই শিল্পা ও তার পরিবারকে নিয়ে কথাবার্তা শুরু হয় চারদিকে।

সমালোচনার কেন্দ্রে রাজ থাকলেও শিল্পার চরিত্র, আচরণ, ব্যক্তিজীবন নিয়ে কাটাছেঁড়া চলতেই থাকে। এসব নিয়ে কখনো প্রকাশ্যে কিছু বলেননি বলিউড নায়িকা। কেবল সমালোচনা, বিতর্ক নিয়ে সংবাদমাধ্যমকে তোপ দেগে একটি বিবৃতি জারি করেছিলেন তিনি।

কিন্তু এবার আর চুপ থাকলেন না। মুখ খুললেন অভিনেত্রী। রাজের বিষয়ে অতি সম্প্রতি ফের সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শিল্পা। সেখানে রাজকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি ক্ষুব্ধ হয়ে পাল্টা প্রশ্ন করেন, ‘আমি কি রাজ কুন্দ্রা? আমাকে কি তার মতো দেখতে? বলুন, আমি কে?’

অভিনেত্রী আরও বলেন, ‘আমি মনে করি, একজন তারকার কখনও অভিযোগ করা উচিত নয়, একইসঙ্গে কোনো বিষয়ে কৈফিয়তও দেওয়া উচিত নয়।’ শিল্পা জানান, এটিই তার জীবন দর্শন।

এর আগে স্বামীর কাজকর্ম বিষয়ে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তাদের তিনি বলেছিলেন, ‘কাজের চাপে এতই ব্যস্ত ছিলাম যে, রাজ কী করছে সে সব খবর রাখতাম না।’ চার্জশিট পেশ করার পর এই তথ্য সামনে আসে।

ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :