মহিলা লীগের আয়োজনে গাজীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:১২

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে গাজীপুর মহানগর মহিলা লীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম।

মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনুসের সভাপতিত্বে সেখানে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার হোসনাসহ অনেকে।

অন্যদিকে গাজীপুর প্রেসক্লাবের উদ্যোগে দুপুরে ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, খায়রুল ইসলাম, সাংবাদিক অনিল চন্দ্র মণ্ডল, সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান, ফারদিন ফেরদৌসসহ অনেকে।

এছাড়া বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, ধান গবেষণা ইনস্টিটিউট, জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় ও ডুয়েটে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এসএ)