ময়মনসিংহে শিশুকে কুপিয়ে হত্যা

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৬

ময়মনসিংহের হালুয়াঘাটে আট বছরের শিশুকে দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় শরীফ মিয়া নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত সুমন মিয়া পূর্বধুরাইল গ্রামের জুয়েল মিয়ার ছোট ছেলে। তিনি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণির ছাত্র। আটক শরীফ মিয়া একই এলাকার শাহজাহানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ধুরাইল ইউনিয়নের পূর্ব ধুরাইল কুদালিয়া খালের পাড়ে সুমন এবং তার বন্ধুরা খেলেতে যায়। এ সময় হঠাৎ শরীফ দৌড়ে গিয়ে সুমনকে পানিতে ফেলে দেয়। পরে আবার পানি থেকে উচু স্থানে তুলে ফের দা দিয়ে কুপিয়ে শরীর থেকে মাথা আলাদা করে ফেলে বাড়ি চলে যায়। সঙ্গে থাকা তার বন্ধু জুনাইদ ভয়ে দৌড়ে বাড়ি চলে যায়। পরে এলকাবাসী স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ওয়ারিছ উদ্দিন সুমন বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। পরে এলকাবাসীর সহযোগিতায় হত্যাকারীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এই হত্যকাণ্ডের বিচার দাবি করছি।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মমর্কতা (ওসি) মো. শাহিনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসীর সহযোগিতায় আমরা হত্যাকারীকে গ্রেপ্তার করেছি। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি দা জব্দ করা হয়েছে। তবে পারিবারিক বিরোধে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারনা পুলিশের।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :