বোয়ালমারীতে প্রধানমন্ত্রীর জন্মদিনে কৃষকলীগের আয়োজন

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৪

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুর বোয়ালমারীতে ব্যাপক আয়োজন ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও দলটির সহযোগী, ভ্রাতৃপ্রতীম ও শাখা সংগঠনগুলো নানা কর্মসূচির আয়োজন করে।

এ উপলক্ষে উপজেলা কৃষকলীগ বোয়ালমারী ওয়াবদা মোড়স্থ নিজস্ব কার্যলয়ে সন্ধ্যায় এক আলোচনা সভা, কেক-কাটা ও দোয়ার আয়োজন করে। উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আকরামুজ্জামান মৃধা রুকুর সভাপতিত্বে আলোচনায় অংশ নেয় উপজেলা কৃষকলীগের সদস্য সচিব শরীফ শাহিনুর আলম, যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, সদস্য খান মোস্তাফিজুর রহমান সুমন, আমীর চারু বাবলু, মো. দোলোয়ার হোসেন, পৌর কৃষকলীগের আহ্বয়ক মনির হোসেন রাফি, পৌর সদস্য সচিব শফিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও সভা শেষে জন্মদিনের কেক-কাটা হয়। এছাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তজা তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকীর নেতৃত্বে এক আনন্দ মিছিল বের হয়। মিছিলটি পৌর সদর বাজারের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ শেষে স্থানীয় জেলা পরিষদ ডাক-বাংলোতে এসে মিলিত হয়। এর আগে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/কেএম)