পাঞ্জাবের বিপক্ষে ১৩৬ রানের সহজ লক্ষ্য পেল মুম্বাই

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৬ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৫২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) দিনের প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও মিলল না রানের দেখা। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৩৫ রান সংগ্রহ করেছে পাঞ্জাব কিংস। ফলে মাত্র ১৩৬ রানের সহজ লক্ষ্যই পেল বর্তমান চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স।

আবুধাবিতে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ঠিকঠাকই ছিল পাঞ্জাবের। ওপেনিং জুটিতে লোকেশ রাহুল এবং মানদ্বীপ সিং মিলে তুলেন ৩৬ রান।

কিন্তু ব্যক্তিগত ১৫ রানে মানদ্বীপ সিং ফেরার পর পাঞ্জাবের ব্যাটিং লাইনআপে ধস নামে। দ্বিতীয় উইকেটে ব্যাট করতে নেমে মাত্র ১ রান করেন ‘ইউনিভার্সাল বস’ নামে খ্যাত ক্রিস গেইল। এরপর ওপেনার ও অধিনায়ক রাহুল আউট হন ২১ রানে। আর নিকোলাস পুরান আউট হওয়ার আগে করেন ২ রান।

চাপ সামলে নিয়ে পঞ্চম উইকেট জুটিতে দ্বীপক হুদাকে সঙ্গে নিয়ে ৬১ রানের জুটি গড়েন এইডেন মারক্রাম। এ সময় মনে হচ্ছিল লড়াকু স্কোরের দিকেই এগোচ্ছে পাঞ্চাব। কিন্তু ২৯ বলে ৪২ রান করে প্রোটিয়া তারকা মারক্রাম আউট হলে আবারও রানের চাকা থেমে যায়।

ব্যাট হাতে মুম্বাইয়ের বোলারদের সঙ্গে লড়াই করার পর ২৮ রানে ফেরেন হুদা। অন্যদিকে শেষ পর্যন্ত টিকে থাকেন নাথান এলিস এবং হারপ্রিত। হারপ্রিত করেন ১৪ রান এবং এলিস করেন ৬ রান।

এদিকে মুম্বাইয়ের হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন জাস্প্রিত বুমরাহ এবং কাইরান পোলার্ড। এছাড়া একটি করে উইকেট পেয়েছেন রাহুল চাহার এবং ক্রুনাল পান্ডিয়া। আর কোনো উইকেট না পেলেও দুর্দান্ত বোলিং করেন নাথান কুল্টার নেইল। চার ওভার বল করে দিয়েছেন মাত্র ১৯ রান।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :