প্রধানমন্ত্রীর জন্মদিনে ২০০ পাউন্ড কেক কাটলেন ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২২:৫৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ২০০ পাউন্ডের কেক কেটে আলোড়ন সৃস্টি করলেন টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়ন পরিষদ ভবনে কেক কাটা ও বিশেষ দোয়ার মাধ্যমে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের আয়োজন করেন তিনি। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আমিরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক ও হুগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা প্রমুখ। অনুষ্ঠানটি পরিচলানা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

২০০ পাউন্ড কেক কাটার বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান তোফায়েল আহমেদ বলেন, জন্মের পর থেকে বাবার কাছে শুনেছি শেখ হাসিনার কথা, বাবা সব সময় বলতেন নেত্রীকে সম্মান করবে। আর সেই জায়গা থেকে এই শ্রদ্ধা তার প্রতি। তাই বঙ্গবন্ধুর আদর্শ ও নেত্রীর প্রতি শ্রদ্ধা নিয়ে বাবার দেখানো পথে এই আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান হয়েছি। তারপর থেকে নেত্রীর জন্মদিন উপলক্ষে ২০০ পাউন্ডের কেক কেটে তার জন্মদিন পালন করি। হাজার বছর বেঁচে থাকুক বাংলাদেশের আশার বাতিঘর জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

কেক কাটা অনুষ্ঠানে আরও অংশ নেন মুক্তিযোদ্ধা কমান্ডার কায়েস তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মো. খন্দকার নাজিম উদ্দিন আহমেদ, ঘারিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমান আলী, সাধারণ সম্পাদক আশরাফ আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াস মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আলী, সাধারণ সম্পাদক রিপন মিয়া, ঘারিন্দা ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল ইসলাম নিলু, সাদ্দাম হোসেন, বাদশা মিয়া, বারেক মিয়া, জয়মসি, মরিয়মসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী ও জনসাধারণ।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :