গৃহবধূকে হত্যার অভিযোগে শাশুড়ি-ননদ গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১১:১২

ফাতেমা খাতুন মীম (২০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার শাশুড়ি ও ননদকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পাবনার সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের চকপাটা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী নাজমুল হোসেন লিখন পলাতক। এর আগে সোমবার মীমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, নিহত গৃহবধূর শাশুড়ি রেহেনা বেগম ও ননদ শাপলা খাতুন। অভিযুক্ত স্বামী লিখন একই উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের চকপাটা গ্রামের মৃত আব্দুল হাইর ছেলে। নিহত মীম সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের দোপমাঝগ্রাম গ্রামের আব্দুস সামাদের মেয়ে।

মামলার বিবরণী থেকে জানা যায়, মাত্র ৯ মাস আগে ফাতেমা খাতুন মীমের সঙ্গে বিয়ে হয় নাজমুল হোসেন লিখনের। এর পর থেকেই তিন লাখ টাকা যৌতুকের জন্য ওই গৃহবধূর ওপর নির্যাতন করে আসছিলেন স্বামী ও তার পরিবারের লোকজন। গত রবিবার রাতে যৌতুকের টাকার জন্য মীমকে বেদম মারধর করেন তার স্বামী। এতে মীমের মৃত্যু হলে মৃতদেহ ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে যান লিখন। পরদিন সোমবার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় থাকা ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, এ ঘটনায় গৃহবধূর বাবা আব্দুস সামাদ সোমবার রাতে মীমের স্বামীসহ তিনজনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় গৃহবধূর ননদ ও শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত স্বামী লিখনকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :