তাড়াশে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৭

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্বাসুজ্জামানের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাত দল চেয়ারম্যান আব্বাসুজ্জামানকে আগ্নেয় অস্ত্রের মুখে জিম্মি করে ৭০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ৪৫ লাখ টাকার মালামাল লুট করে করে নিয়ে গেছে।

মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার তালম ইউনিয়নের তারটিয়া গ্রামের ওই ইউনিয়নের চেয়ারম্যান আব্বাসুজ্জামানের বাড়িতেই এ ঘটনা ঘটে।

তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্বাসুজ্জামান জানান, মঙ্গলবার রাত ১টার দিকে ২০ থেকে ২৫ জনের একটি ডাকাতদল অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়ির পেছন দরজা দিয়ে ভেতরে ঢুকে।

পরে ডাকাতদল চেয়ারম্যান আব্বাসুজ্জামান ও তার বৃদ্ধ মাকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে দড়ি দিয়ে বেঁধে ফেলে। এ সময় ডাকাতদল বাড়ির সাতটি আলমিরা, চারটি ট্রাঙ্ক ভেঙে সেখানে রক্ষিত প্রায় ৭০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, দুই লাখ ৩০ হাজার নগদ টাকা, তিনটি মোবাইল ফোনসহ প্রায় ৪৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাতেই তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, বিষয়টি ডাকাতি কিনা তদন্ত করে বলা যাবে। ছোটখাটো কিছু ঘটনা ঘটেছে। এছাড়া মামলা করার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :