চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নৌকাডুবি, দুজনের লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৬

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকা ডুবে দুজন মারা গেছেন। এ দুর্ঘটনায় নিখোঁজ রয়েছেন অন্তত পাঁচ-ছয়জন। বুধবার বিকালে উপজেলার পাকা ইউনিয়নের পদ্মা নদীর লক্ষীপুর এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে।

মৃতরা হলেন- পাকা ইউনিয়নের বিশরশিয়া গ্রামের খাইরুল আলমের স্ত্রী লিলিমন বেগম ও তার নাতি সিয়াম আলী।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আলী রাব্বী। তিনি জানান, দুর্লভপুর ইউনিয়নের বোগলাউড়ি ঘাট থেকে নৌকাটি ২০/২৫ জন যাত্রী নিয়ে পদ্মার ওপারে পাকা ইউনিয়নে যাওয়ার পথে লক্ষীপুর এলাকায় দুর্যোগপুর্ণ আবহাওয়া ও প্রচণ্ড স্রোতেরমুখে পড়ে ডুবে যায়। স্থানীয়দের সহায়তায় এখন পর্যন্ত দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে নিখোঁজদের উদ্ধারে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে কয়জন নিখোঁজ রয়েছে এ বিষয়টি এখনো পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অন্তত ৫/৬ জন নিখোঁজ রয়েছেন।

শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সিরাজ উদ্দিন জানান, এখন পর্যন্ত কতজন নিহত এবং নিখোঁজ রয়েছে- এ বিষয়ে আমরা নিশ্চিত হতে পারিনি। তবে নিখোঁজদের উদ্ধারে চেষ্টা করছি। কিন্তু ঘটনাস্থলে প্রচণ্ড স্রোত থাকায় উদ্ধার কাজ কিছুটা ব্যাহত হচ্ছে।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, হতাহতের বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালাচ্ছে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :